শেবাচিম হাসপাতালে দুই শিফটে চলবে রেডিওলোজি এন্ড ইমেজিং ও প্যাথলোজি বিভাগ শেবাচিম হাসপাতালে দুই শিফটে চলবে রেডিওলোজি এন্ড ইমেজিং ও প্যাথলোজি বিভাগ - ajkerparibartan.com
শেবাচিম হাসপাতালে দুই শিফটে চলবে রেডিওলোজি এন্ড ইমেজিং ও প্যাথলোজি বিভাগ

3:20 pm , June 13, 2022

প্রতিষ্ঠার পর এই প্রথম

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের রেডিওলোজি এন্ড ইমেজিং ও প্যাথলোজি বিভাগে চালু হলো দ্বিতীয় শিফট। আজ থেকে দুই শিফটে চলবে সব ধরনের পরীক্ষা নিরীক্ষা। হাসপাতালের সূচনালগ্ন থেকে এক শিফটে সকাল ৮ থেকে দুপুর ২ টা পর্যন্ত চালু ছিলো পরীক্ষা নিরীক্ষার ব্যবস্থা। কিন্তু আজ থেকে দ্বিতীয় শিফটে দুপুর ২ থেকে রাত ৮ টা পর্যন্ত হাসপাতালে সকল পরীক্ষা কার্যক্রম চলমান থাকবে।
বিষয়টি নিশ্চিত করে হাসপাতাল পরিচালক ডাঃ এইচএম সাইফুল ইসলাম বলেন হাসপাতালে রেডিওলোজি এন্ড ইমেজিং ও প্যাথলোজি বিভাগে দ্বিতীয় শিফট চালু করার প্রচেষ্টা ছিলো দীর্ঘ দিনের। অবশেষে চালু করতে সক্ষম হয়েছি। কথা ছিলো সোমবার থেকেই চালু করার। কিছু জটিলতার কারনে সেটি সম্ভব হয়নি। কিন্তু আজ থেকে নিশ্চিত ভাবে চালু হবে। তিনি আরো বলেন, এত দিন এক শিফট চালু থাকায় দিনের শেষ ভাগে ও রাতে পরীক্ষা করাতে রোগীদের অনেক দূর্ভোগ পোহাতে হয়েছে। বিশেষ করে গরীব ও জরুরী রোগীদের অনেক দূর্ভোগ পোহাতে হয়েছে। আশা করছি এখন থেকে সেটা অনেকাংশে লাগব হবে। তিনি আরো বলেন, আপাতত যে জনবল আছে তাতে দুই শিফট চালিয়ে নেওয়া সম্ভব হবে। জনবল ভাগ করে দিয়েছি। প্রয়োজন হলে আরো জনবলের ব্যবস্থা করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT