জনসভাস্থল পরিদর্শনকালে আবুল হাসানাত আবদুল্লাহ পদ্মা সেতু উদ্বোধনে বরিশাল থেকে যাবে লক্ষাধিক মানুষ জনসভাস্থল পরিদর্শনকালে আবুল হাসানাত আবদুল্লাহ পদ্মা সেতু উদ্বোধনে বরিশাল থেকে যাবে লক্ষাধিক মানুষ - ajkerparibartan.com
জনসভাস্থল পরিদর্শনকালে আবুল হাসানাত আবদুল্লাহ পদ্মা সেতু উদ্বোধনে বরিশাল থেকে যাবে লক্ষাধিক মানুষ

3:17 pm , June 13, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ পদ্মা সেতুর উদ্বোধনে বরিশাল থেকে এক লাখ লোক জমায়েত করা হবে। সোমবার জনসভাস্থল মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাট পরিদর্শন করে এ ঘোষনা দেন পার্বত্য চট্রগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন বিষয়ক জাতীয় কমিটির আহ্বায়ক (মন্ত্রী) বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহ এমপি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আবুল হাসনাত আবদুল্লাহ বলেন, বরিশাল অঞ্চল থেকে আমরা লক্ষাধিক মানুষ এ জনসভায় আসবো। এটা শুধু বরিশাল বিভাগের টার্গেট। জনসভা সফল করতে আগামীকাল ১১টায় আমরা বরিশাল বিভাগীয় সভার ডাক দিয়েছি। সেখানে জনপ্রতিনিধি ও দলীয় নেতৃবৃন্দ সিদ্ধান্ত নেব কিভাবে এই জনসভায় আসা যায়।
সাবেক চিফ হুইপ আবুল হাসনাত আবদুল্লাহ আরও বলেন, প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় নিজস্ব অর্থায়নে যে পদ্মা সেতু হয়েছে তা এখনো আমাদের কাছে স্বপ্নের মতো মনে হয়। আমরা দক্ষিণাঞ্চলের মানুষ মাত্র সাড়ে ৩ ঘণ্টায় ঢাকা যাবো। রাতে রওনা হয়ে ১২টার মধ্যে বাড়িতে যেয়ে ঘুমাতে পারবো। এরচেয়ে বড় প্রাপ্য আর কি হতে পারে। ১৯৯৬ সাল থেকে আমাদের দক্ষিণাঞ্চলের অবহেলিত জনগোষ্ঠীর জন্য প্রধানমন্ত্রী সবকিছু করেছেন। পায়রা বন্দর, বিশ্ববিদ্যালয়, মেডিকেল বিশ্ববিদ্যালয়, ক্যান্টনমেন্ট, লেবুখালী সেতু, আ. রব সেরনিয়াবাত সেতুসহ সবই তিনি করে দিয়েছেন। বাকি ছিল পদ্মা সেতু। সেটিও প্রধানমন্ত্রী উদ্বোধন করে দিচ্ছেন। জনসভাস্থল সরেজমিনে পরিদর্শনকালে তার সাথে ছিলেন শিবচর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আ. লতিফ মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, ভাইস চেয়ারম্যান বিএম আতাহার হোসেন বেপারি, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো মিরাজ হোসেন, প্রমুখ।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT