ভান্ডারিয়ায় বাইকের চাপায় শিশু শিক্ষার্থী নিহত ভান্ডারিয়ায় বাইকের চাপায় শিশু শিক্ষার্থী নিহত - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় বাইকের চাপায় শিশু শিক্ষার্থী নিহত

3:34 pm , June 4, 2022

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভান্ডারিয়ায় বেপরোয়া গাড়ির চাপায় মাদ্রাসা ছাত্র মো.আবু তালহা (৮) মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ভান্ডারিয়া- চরখালি সড়কের ব্রাক অফিস সংলগ্ন বাইপাস মোড়ে এই দুর্ঘটনা ঘটে।
তালহা নদমুলা শিয়ালকাঠী ইউনিয়নের দক্ষিণ শিয়ালকাঠী গ্রামের বাসিন্দা ব্যবসায়ী মো. হাবিবুর রহমানের ছেলে ও বন্দর তাফসির ময়দান সংলগ্ন একটি নুরানী মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।
তালহার ঘাতক মোটর সাইকেল চালক সাজিদ ইশরাকে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানিয়ে সড়কে মনববন্ধন করেছে তার সহপাঠীরা। পাশাপাশি তারা নিরাপদ সড়কের দাবি জানিয়েছেন।
শনিবার (৪ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে ভান্ডারিয়া ভুবেনশ^র ব্রীজ সংলগ্ন সড়কে ভান্ডারিয়া বন্দর নূরানী তা’লীমুল কুরআন মাদ্রাসার সামনে এ মানববন্ধন করা হয়। এই শিশুদের সাথে রাস্তায় নেমে আসে শিক্ষক, অভিভাবকসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।
মানববন্ধনে মাদরাসার সভাপিত আলহাজ¦ বাদশা জোমাদ্দার বলে, ড্রাইভিং লাইসেন্সবিহিন অল্পবয়সি চালকদের বেপরোয়া মনোভাব, মাদকাসক্তি, সড়কের আইনের কার্যকর প্রয়োগ না হওয়া এসব কারণেই বেশিরভাগ দুর্ঘটনা ঘটছে। এসময় তিনি বলেন ঘাতক সাজিদ ইশরাক উশৃঙ্খল জীবন-যাপন করতো। সে একাধিক মামলার আসামী। তাকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।
জানা গেছে, সন্ধ্যায় তালহা চাচার বাড়ি থেকে নিজ বাড়ি যাওয়ার জন্য রাস্তায় বের হয়ে বাইপাস অতিক্রমকালে পিরোজপুর ল-১১-২৪৭১ নম্বরের একটি বেপরোয়া গতির গাড়ি এসে তাকে ধাক্কা দেয়। এতে সড়ক থেকে ছিটকে বাইরে পড়ে যায় তালহা।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঘাতক গাড়িটি আটক করার চেষ্টা করা হলে গাড়ির চালক সাজিদ ইশরাক নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে সকলকে দেখিয়ে দেওয়ার হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
এদিকে আহত তালহাতে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। স্বজনরা বরিশাল নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে মৃত দেহ ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কর্তব্যরত চিকিৎসক তাসনীয়া প্রেমা।
ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস জানান, মৃতদেহ হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় আনা হয়েছে । এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT