শেবাচিম হাসপাতাল চত্বরে ভ্রাম্যমান দোকান উচ্ছেদ ॥ ৩ এ্যাম্বুলেন্স চালককে জরিমানা শেবাচিম হাসপাতাল চত্বরে ভ্রাম্যমান দোকান উচ্ছেদ ॥ ৩ এ্যাম্বুলেন্স চালককে জরিমানা - ajkerparibartan.com
শেবাচিম হাসপাতাল চত্বরে ভ্রাম্যমান দোকান উচ্ছেদ ॥ ৩ এ্যাম্বুলেন্স চালককে জরিমানা

3:35 pm , June 2, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল চত্তরে অভিযান পরিচালনা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। অভিযানে হাসপাতাল চত্তরের সকল স্থায়ী অস্থায়ী দোকানদার ও হকারদের উচ্ছেদ করা হয়েছে। এছাড়া রেজিষ্ট্রেশন ও ফিটনেস না থাকায় ৩ টি বেসরকারী এ্যাম্ভুলেন্স কে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গতকাল দুপুরে বরিশাল জেলা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাবেদ হোসেন চৌধুরীর নের্তৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাবেদ হোসেন চৌধুরী বলেন হাসপাতাল কর্তৃপক্ষের আহবানে এ অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযান শুরুর আগে সকল দোকানদার ও হকারদের অল্প সময়ের মধ্যে মালামাল সরিয়ে নিতে নির্দেশ প্রদান করা হয়। সে মোতাবেক তারা সবাই মালামাল সরিয়ে নিয়ে নেন এবং ভব্যিষ্যতে হাসপাতাল চত্তরে পন্য সামগ্রী বিক্রি না করার অঙ্গীকার করে। তিনি বলেন হাসপাতাল চত্তরে সব দোকানীই ভ্রাম্যমান হকার স্থায়ী কোন স্থাপনা নেই।
হাসপাতাল পরিচালক ডাঃ সাইফুল ইসলাম বলেন হাসপাতাল চত্তরে ভ্রাম্যমান দোকনীদের আধিক্য বেড়ে যাওয়ায় এই অভিযান পরিচালনা করা হয়েছে। তবে অভিযানের পর চত্তরে কোন দোকান নেই বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT