গৌরনদীতে শিশু ধর্ষনের শিকার গৌরনদীতে শিশু ধর্ষনের শিকার - ajkerparibartan.com
গৌরনদীতে শিশু ধর্ষনের শিকার

3:39 pm , June 1, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ গৌরনদী উপজেলায় শিশু ধর্ষনের শিকার হয়েছে। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তাকে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৌরনদী উপজেলার বেজগাতি গ্রামে এ ঘটনা ঘটেছে।
শিশু কন্যার নানী জানান, তার কন্যা ও জামাতা ঢাকায় গার্মেন্টর্সে চাকুরি করে। ১১ বছর বয়সী ওই শিশু কন্যা তাদের কাছে থাকে। মঙ্গলবার দুপুরে ঘরের পিছনে থাকা নলকুপের পানি দিয়ে নাতনী গোসল করতে যায়। তখন প্রতিবেশি মেনাজউদ্দিনের ছেলে (সম্পর্কে শিশু কন্যার চাচাতো মামা) হাফিজউদ্দিন হাফেজ (২৬) গামছা দিয়ে নাতনির মুখ বেঁধে পাশের একটি ঘরে নিয়ে ধর্ষন করে। পরে হত্যাসহ নানা ভয়ভীতি দেখায়। কিন্তু ঘরে আসার পর নাতনি রক্তক্ষরন বন্ধ হয়নি। তখন বিষয়টি নাতনি জানিয়েছেন। তাকে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাতে শেবাচিম হাসপাাতালে ভর্তি করা হয়।
শেবাচিম হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্য এএআই মারুফ জানান, শিশু কন্যাকে কিছুক্ষন পূর্বে অপারেশন থিয়েটার থেকে বের করা হয়েছে। বর্তমানে তাকে হাসপাতালের গাইনী ওয়ার্ডের বেডে দেয়া হয়েছে। শিশুর প্রচুর রক্তক্ষরন হয়েছে। এছাড়াও স্পর্শকাতর অঙ্গ মারাতœক ক্ষত জখম হয়েছে।
গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, এখন পর্যন্ত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT