দিনারের পুল এলাকার আমানত অটোসের চোরাই মালামাল উদ্ধার দিনারের পুল এলাকার আমানত অটোসের চোরাই মালামাল উদ্ধার - ajkerparibartan.com
দিনারের পুল এলাকার আমানত অটোসের চোরাই মালামাল উদ্ধার

3:56 pm , May 31, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ বন্দর থানাধীন ৭নং চরকাউয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড দিনারের পোল সংলগ্ন ‘‘মেসার্স আমানত অটোস-২’’ নামক ব্যাটারী, আইপিএস এর দোকান চুরির ঘটনায় তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ মোস্তাফিজ সহ সঙ্গীয় অভিযানিক টিম অভিযান চালিয়ে চুরি যাওয়া মালামাল উদ্ধার ও দুইজনকে আটক করেছে। বিএমপি এর কোতয়ালী থানাধীন স্টেশন রোডের হোটেল সৈকত এর পাশে পাকা আসামী মোঃ জিয়াউর রহমান(৪০) এবং মোঃ জিল্লুর রহমান(৪৫) কে আটক করা হয়।
জানা যায়, ঐ দোকান থেকে বিভিন্ন কোম্পানির প্রায় ৫১ টি ব্যাটারী, আইপিএস ২ সেট, চায়না গোল্ডেন পানপাতা মটর সেট ২টি, আরএফএল কোম্পানীর স্কেল মিটার ০১টি এবং দোকানের ক্যাশ বাক্স ব্যাক্সের মধ্যে থাকা নগদ ১,০০০/- (এক হাজার)টাকা সহ সর্বমোট ৩,৭০,০০০/- (তিন লক্ষ সত্তর হাজার) টাকার মালামাল চুরি হওয়ার অভিযোগ পেয়ে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোঃ মোস্তাফিজ তদন্ত অব্যাহত রাখেন।
পরবর্তীতে বাদীর দোকানের সিসি ক্যামেরায় সংরক্ষিত সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে দেখেন যে, ২৩ মে ২০২২ খ্রিঃ রাত অনুমান ০৩:১০ টা থেকে ৪টার মধ্যে অজ্ঞাতনামা চোরেরা রাত্রিবেলা সঙ্গোপনে বাদীর দোকান ঘরের সাটারের তালা কেটে প্রবেশ করে দোকান থেকে বর্ণিত ব্যাটারী, আইপিএস, মটর সেট ও নগদ টাকা সহ সর্বমোট ৩,৭০,০০০/- (তিন লক্ষ সত্তর হাজার) টাকার মালামাল একটি কাভার্ডভ্যানে করিয়া চুরি করে নিয়া যায়।
জিজ্ঞাসাবাদে তাহারা সবাই বাদীর দোকান ঘর হইতে ব্যাটারী চুরির বিষয়টি স্বীকার করে। অত্র মামলার ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে বিএমপি বন্দর থানা তৎপর রয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT