ভান্ডারিয়া থেকে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১ ভান্ডারিয়া থেকে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১ - ajkerparibartan.com
ভান্ডারিয়া থেকে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১

3:39 pm , May 30, 2022

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়ায় অপহৃত কিশোরীকে (১৫) উদ্ধার করেছে পুলিশ। এ সময় সাইফুল ইসলাম (২২) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার ঢাকা ভাটারা থানা এলাকা থেকে সন্ধ্যা ৭ টার দিকে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক জিয়াউর রহমান অপহরণকারীকে গ্রেফতার ও ভিকটিম কিশোরীকে উদ্ধার করেছে। ভা-ারিয়া থানার ওসি মাসুমুর রহমান বিশ^াস বিষয়টি নিশ্চিত করেছেন। অপহরণকারী মো. সাইফুল ইসলাম (২২) উপজেলার ইকড়ি ইউনিয়নের ইয়াকুব হাওলাদারের ছেলে। কিশোরীকে গতকাল সোমবার ডাক্তারি পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক জিয়াউর রহমান জানান, সাইফুল ইসলাম ওই কিশোরীকে গত ২১ মে গভীর রাতে ৫ সহযোগী সহ নাকে চেতনা নাশক স্প্রে করে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর পিতা বাদী হয়ে ২৩ মে রাতে ৬ জনকে অভিযুক্ত করে ভান্ডারিয়া থানায় একটি মামল দায়ের করেন।
ওসি মাসুমুর রহমান বিশ^াস জানান, তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে ঢাকা ভাটারা থানা এলাকা থেকে অপহরণকারীকে গ্রেফতার ও ভিকটিম কিশোরীকে উদ্ধার করা হয়। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অপহরণকারীকে পিরোজপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT