হিজলায় মৃত নারীর লাশ নিয়ে টানাটানি ॥ সংঘর্ষে আহত ৪ হিজলায় মৃত নারীর লাশ নিয়ে টানাটানি ॥ সংঘর্ষে আহত ৪ - ajkerparibartan.com
হিজলায় মৃত নারীর লাশ নিয়ে টানাটানি ॥ সংঘর্ষে আহত ৪

3:36 pm , May 30, 2022

হিজলা প্রতিবেদক ॥ গৃহবধূর লাশ নিয়ে স্বামী ও বাবার পরিবারের টানাটানির অভিযোগ পাওয়া গেছে। জানা যায় ঐ নারী কাজিরহাট থানার আন্ধারমানিক গ্রামের মানিক সিকদারের মেয়ে পারভীন বেগম। সে একই গ্রামের পার্শ্ববতি এলাকায় মকবুল সরদারের ছেলে আক্তার সরদারের স্ত্রী। গৃহবধূ তিন কন্যা সন্তানের মা । তাকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। তখন ঐ নারীর লাশ হিজলা উপজেলার গোলেরহাট এলে উভয় পরিবারের লোকজন জড়ো হয়। লাশবাহী গাড়ি পথরোধ করে উভয় পক্ষ হাতাহাতি করে। এক পর্যায়ে হিজলা থানা পুলিশ এসে গৃহবধূর স্বামী না থাকায় লাশ বাবার বাড়িতে পাঠানো হয়। গৃহবধূর মা কল্পনা বেগম জানায়, তার মেয়েকে পরিকল্পিত হত্যা করা হয়েছে। গত কয়েক বছর ধরে পুত্র সন্তান হয় না বলে অমানষিক নির্যাতন করেছে তার জামাতা। তারা প্রতিবাদ করলে বলে মেয়ে লালন পালনের খরচ মেটাতে। এ নিয়ে কিছু দিন পরপর স্বামী তার মেয়ের উপর চরম নির্যাতন চালায়। গত বৃহস্পতিবার স্বামীর নির্যাতনের স্বীকার হয়ে বাবার বাড়ি চলে আসে। পরের দিন আবার চলে যায়। গৃহবধূর ভাই জানায়, তার বোনকে অনেক বার তার স্বামী চলে যেতে বলেছে। কিন্তু তিন মেয়ের কথা চিন্তা করে যায়নি। গত দুই দিন আগে নির্যাতনের স্বীকার হয়ে তাদের বাড়িতে আসলে ওষুধ কিনে দেন।তিনি তার বোনের হত্যার বিচারের দাবী করেন।এ ঘটনায় মৃত গৃহবধূর মেয়ে সুরমা (১৪) জানায় গতকাল দুপুরে হঠাৎ তার মা অসুস্থ হয়ে পড়ে।তখন তার দাদী ও বাবা তার মাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মায়ের মৃত্যু হয়। গতকাল তার বাবা তার মায়ের প্রতি কোনো নির্যাতন করেনি। তবে র্পূবে বিভিন্ন বিষয় নিয়ে কথার কাটাকাটি হত। কাজিরহাট থানার পুলিশ পরিদর্শক আসলাম হোসেন বলেন মেয়ে পরিবারের অভিযোগ থাকায় নারীর লাশ উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।
এদিকে সেখান থেকে লাশ নিয়ে সোমবার বিকেলে গ্রামের বাড়িতে আনা হলে আবারো লাশ নিয়ে টানা হেচড়া শুরু করে দুই পক্ষ। এছাড়াও দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে গৃহবধূর দুই ভাইসহ চারজন আহত হয়েছে। পুলিশ, স্থানীয় চেয়ারম্যান ও মেম্বরসহ গন্যমান্য ব্যক্তিবর্গ এসে লাশ স্বামীর বাড়িতে পাঠিয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT