সাংবাদিক অপুকে অপহরণের চেষ্টা সাংবাদিক অপুকে অপহরণের চেষ্টা - ajkerparibartan.com
সাংবাদিক অপুকে অপহরণের চেষ্টা

3:38 pm , May 29, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপুকে লাঞ্ছিতের পর প্রাইভেটকারে করে অপহরণ চেষ্টা করা হয়েছে। সাবেক ছাত্রদল নেতা জেহাদ সহ চারজন অংশ নেয় এই অপহরণ চেষ্টায়। রোববার বিকাল সাড়ে ৩টায় নগরীর শীতলা খোলা এলাকার মুমীতু কমিউনিটি সেন্টারের সামনে এই ঘটনা ঘটে। অপূর্ব অপু জানান, উজিরপুরে সড়ক দুর্ঘটনার খবর সংগ্রহ করে বাসায় এসেছিলাম দুপুরের খাবার খেতে। খাবার খেয়ে হেঁটে নগরীর কালিবাড়ি রোডে সময় টিভির অফিসের উদ্দেশ্যে যাচ্ছিলাম। নগরীর শীতলাখোলা এলাকার মুমীতু কমিউনিটি সেন্টার কাছে পৌছুলে এক ব্যক্তি রিক্সায় এসে, কেন নিউজ করি বলে অকথ্য ভাষায় গালাগাল শুরু করে। একপর্যায়ে তার সাথে ধস্তাধস্তি শুরু হয়। তখন ওই ব্যক্তি ইট ও কাঁদা ছুড়ে। তখন দৌড়ে মুমীতু কমিউনিটি সেন্টারের সামনে যান অপু।
অপু অভিযোগ করেন, তখন ওই ব্যক্তি সাদা একটি প্রাইভেটকারে (বরিশাল মেট্রো গ ১১২১৫৫) উঠানোর চেষ্টা করে। তার কাছ থেকে ছুটে তারপর আবার দৌড় দিয়ে পালাই। এরপর সহকর্মী ও পুলিশকে ফোন দেই। আমার মাথায় আঘাত করা হয়েছে। কি কারণে বা কোন কারণে ক্ষিপ্ত হয়ে এই হামলা করেছে সেটা বলতে পারছি না।
প্রত্যক্ষদর্শী নাম না প্রকাশ করার শর্তে বলেন, প্রাইভেটকারে করে অপহরণের চেষ্টা করা হয়েছে। সাংবাদিক অপু দৌড়ে পালিয়ে রক্ষা পেয়েছে। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের মধ্যে একজন সাবেক ছাত্রদল নেতা জেহাদ, মামুন ও আলমসহ অজ্ঞাত কয়েকজন ছিলেন।
সাংবাদিক নেতৃবৃন্দ জানিয়েছেন, প্রকাশ্যে একজন সাংবাদিককে অপহরণ করার যে চেষ্টা করা হয়েছে তা উদ্বেগজনক। আমরা এর বিচার চাই ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।
মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক হরিদাস নাগ বলেন, আমরা সিসি টিভি ফুটেজ দেখেছি। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য মুমীতু কমিউনিটি সেন্টারের মালিক শাহিন হোসেন মল্লিক মামুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বাকি দোষীদেরও গ্রেপ্তার করা হবে।
মহানগর গোয়েন্দা পুলিশের উপ কমিশনার মঞ্জুর হোসেন বলেন, ঘটনা শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে এসেছি। ঘটনার তদন্ত চলছে। দোষীদের অতিদ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে। সাংবাদিক অপু বাদী হয়ে অজ্ঞাত ৫জনকে আসামী করে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT