বাবুগঞ্জে গাছ কাটা নিয়ে দুই পরিবারের মাঝে উত্তেজনা বাবুগঞ্জে গাছ কাটা নিয়ে দুই পরিবারের মাঝে উত্তেজনা - ajkerparibartan.com
বাবুগঞ্জে গাছ কাটা নিয়ে দুই পরিবারের মাঝে উত্তেজনা

3:31 pm , May 28, 2022

বাবুগঞ্জ প্রতিবেদক ॥ বাবুগঞ্জে পূর্ব শক্রতার জের ধরে রাতের আধাঁরে বেশ কিছু ফলদ বৃক্ষ কর্তনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে মৌখিক অভিযোগ করেছেন ভূক্তভোগী। এ ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে লোহালিয়া গ্রামের বাচ্চু হাওলাদারের বাড়িতে। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রহমতপুর ইউনিয়নের লোহালিয়া গ্রামের মৃতঃ আব্দুর রব হাওলাদের পুত্র মো. বাচ্চু হাওলাদার এর বাড়ির পৈত্রিক জমিতে রেপিত কিছুৃ ফলদ ও সবজির গাছ রাতের আধারে কর্তন করে করেছে দুর্বৃত্তরা। ভোক্তভোগী বাচ্চু হাওলাদার বলেন, ইতিপূর্বে তার প্রতিবেশি মৃতঃ আব্দুল আলীম হাওলাদারের পুত্র মো. বাবুল হাওলাদারের সাথে পারিবারিক বিরোধ চলে আসছে।
স্থানীয় রহমতপুর ইউনিয়নের চেয়ারম্যান মৃধা মুহাম্মদ অক্তার-উজ-জামান মিলন বৈঠকের মাধ্যমে দুই পরিবারের বিরোধ মিমাংশা করেন। কিন্তু এ ঘটনা মাস যেতে না যেতেই রাতের আধাঁরে বাচ্চু হাওলাদারের বিভিন্ন প্রজাতির ফলের গাছ কর্তন করা হয়েছে। এ বিষয় বাচ্চু হাওলাদারের দাবি করছেন তার বিভিন্ন ফলের গাছ কেটে ফেলছে বাবুল হাওলাদার। রাতের আধারে গাছ কর্তন নিয়ে দুই পরিবারের মাঝে উত্তজেন বিরাজ করছে। এ ব্যাপারের বাবুল হাওলাদার অভিযোগ অস্বীকার করছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT