হিজলায় ইউপি সদস্য প্রার্থীর বিরুদ্ধে নারীকে কু প্রস্তাবে অডিও ভাইরাল হিজলায় ইউপি সদস্য প্রার্থীর বিরুদ্ধে নারীকে কু প্রস্তাবে অডিও ভাইরাল - ajkerparibartan.com
হিজলায় ইউপি সদস্য প্রার্থীর বিরুদ্ধে নারীকে কু প্রস্তাবে অডিও ভাইরাল

3:29 pm , May 28, 2022

হিজলা প্রতিবেদক ॥ উপজেলায় হিজলা-গৌরবদী ইউপির নির্বাচনে সাধারন সদস্য পদের প্রার্থীর গৃহবধূকে দেয়া কু-প্রস্তাবের অডিও ভাইরাল হয়েছে। এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। তবে ইউপি ৮ নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী জয়নাল মাঝি অডিও তার নয় বলে দাবি করেছেন। জয়নাল মাঝি চর হিজলা গ্রামের কাজিম বেপারীর ছেলে।
জানা গেছে, দুই বছর পূর্বে চর হিজলা গ্রামের তসলিম সরদারের কন্যা সাদিয়ার সাথে একতা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন সাইফুল মাঝির বিয়ে হয়। কিছুদিন পর কলহ হয়। ইউপি সদস্য প্রার্থী জয়নাল মাঝি মীমাংসা করার কথা বলে সাদিয়াকে কু-প্রস্তাব দেয়। তার এই কুপ্রস্তাব মোবাইল ফোনে রেকর্ড হয়। যা এখন ভোটারের মোবাইলে ভাইরাল হয়েছে।
এ বিষয়ে সাদিয়া বলেন, জয়নাল মাঝি সম্পর্কে আমার নানা। তিনি মোবাইলে দুষ্টামীর ছলে এসব কথা বলেছেন।
ই্উপি সদস্য প্রাথী জয়নাল মাঝি বলেন, তিনি নির্বাচনে জয়লাভ করতে না পারে। তাই প্রতিপক্ষরা যড়যন্ত্র করছে। তাছাড়া মোবাইল ফোনের রেকর্ড তার নয়। যে মেয়েটি নিয়ে অভিযোগ তুলছে সেই মেয়ের স্বামীর দ্বন্ধ ছিলো। তারা কয়েকজন সালিশ মিলে সামাধান করার চেষ্টা করেছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT