ঝালকাঠি হাসপাতালে দুই নারীর স্বর্নের চেইন ছিনতাই ঝালকাঠি হাসপাতালে দুই নারীর স্বর্নের চেইন ছিনতাই - ajkerparibartan.com
ঝালকাঠি হাসপাতালে দুই নারীর স্বর্নের চেইন ছিনতাই

3:32 pm , May 26, 2022

ঝালকাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠি হাসপাতালের আউটডোরে চিকিৎসা করাতে এসে সুফিয়া বেগম (৬০) ও শিউলী বেগম (৩০) নামে দুই নারীর গলা থেকে স্বর্নের দুটি চেইন ছিনতাই হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১টায় হাসপাতালের আউটডোরের ১১৪ ও ১১৫ নাম্বার রুমের সম্মুখে এ ঘটনা ঘটেছে।
ছিনতাইয়ের শিকার সুফিয়া বেগম জানায়, তিনি চিকিৎসার জন্য শহরের কাঠপট্টি এলাকার বাসা থেকে সকাল ৯টায় সদর হাসপাতালে এসে বহির্বিভাগ থেকে টিকিট নিয়ে ১১৪ নাম্বার রুমের সম্মুখে চিকিৎসার জন্য অপেক্ষা করছিলেন। এসময় তিনি ব্লাড টেষ্ট করাতে দিয়ে রুমের বাহিরে বের হলে ভীড়ের মধ্যে কে বা কারা তার গলায় থাকা ১০ আনা স্বর্নের চেইন ছিনিয়ে নেয়। ঘটনার শিকার শিউলী বেগম জানায়, তার অসুস্থ ননদকে চিকিৎসা করাতে হাসপাতালে নিয়ে আসলে ১১৫ নাম্বার রুমের সম্মুখে অবস্থান কালে বেশ কিছু লোকজন ভীর করে। এ সময় ধাক্কাধাক্কির মধ্যে একজন তার গলায় থাকা লকেটসহ ১৪ আনা স্বর্নের চেইনটি ছিনিয়ে নেয়।
তবে এ বিষয়ে জানতে সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. জহিরুল ইসলামকে একাধিকবার (০১৭১৬৭৬৯৯৩৫) ফোন করলেও তিনি ফোন রিসিভ করেনি। এ ব্যাপারে জানতে চাইলে সিভিল সার্জন ডাঃ মোঃ সিহাব উদ্দিন বিস্ময় ও দু:খ প্রকাশ করে বলেন, সদর হাসপাতালের সার্বিক দায়িত্ব তত্বাবধায়ক ডা: জহিরুল ইসলামের। তবে এধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সে ব্যাপারে তার সাথে আলোচনা করে জরুরী ভিত্তিতে ব্যবস্থা গ্রহন করা হবে বলে আশ্বস্থ করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT