লালমোহনে আত্মগোপনে থাকা বিদ্রোহী প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করেননি লালমোহনে আত্মগোপনে থাকা বিদ্রোহী প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করেননি - ajkerparibartan.com
লালমোহনে আত্মগোপনে থাকা বিদ্রোহী প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করেননি

3:28 pm , May 26, 2022

মো. জসিম জনি, লালমোহন ॥ লালমোহনে ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের আলটিমেটাম দিলেও কথা শুনেননি তারা। বৃহস্পতিবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনেও মনোনয়ন প্রত্যাহার না করে আত্মগোপনে চলে গেছেন। তাদের সাথে কোনক্রমেই যোগাযোগ করা যাচ্ছে না। তবে কালমা ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আকতার হোসেন হাওলাদারের ভাই ইকবাল হোসেন ও রমাগঞ্জ ইউনিয়নে সফিউল আলম প্রিন্স নামে একজন মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। তবুও দুই ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীসহ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন ৫ জন করে ১০ জন প্রার্থী।
এর আগে কালমা ও রমাগঞ্জ ইউনিয়নে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করতে দলীয়ভাবে প্রার্থীদের নিয়ে বৈঠক ডাকলেও সে বৈঠকেও উপস্থিত হননি বিদ্রোহীরা। নৌকা প্রার্থীদের জয় নিশ্চিত করতে দুই ইউনিয়নেই স্বতন্ত্র প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহার করার জন্য বলা হয়েছে। সেখানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন সভাপতিত্ব করেন। বিদ্রোহী প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহার করতে বলায় আত্মগোপনে চলে গেছেন তারা। মোবাইল ফোনও বন্ধ করে রেখেছেন। কেউ ঢাকায় গিয়ে ভোট চেয়ে বেড়াচ্ছেন। বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। এদিন মনোনয়নপত্র প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলেও দলীয়ভাবে সিদ্ধান্ত নেওয়া হয়েছে এমনটাই বলেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার। কিন্তু নির্ধারিত দিনেও মনোনয়ন প্রত্যাহার না করায় সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।
কালমা ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. জাকির হোসেন পঞ্চায়েত এবং রমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. জামাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক আনোয়ার রাব্বী সিকদার ও ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোসলেউদ্দিন লিটন বিদ্রোহী প্রার্থী হিসেবে মাঠে থেকে যাওয়ায় তাদের প্রতীক বরাদ্দ হচ্ছে। শুক্রবার প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ হবে। আগামী ১৫ জুন লালমোহনের কালমা ও রমাগঞ্জ ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
লালমোহন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আমির খসরু গাজী জানান, বৃহস্পতিবার মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে ২জন চেয়ারম্যান প্রার্থী এবং ৭জন সাধারণ সদস্য প্রার্থী মনোনয়ন ফরম প্রত্যাহার করেছেন। এখন মাঠে ১০ জন চেয়ারম্যান প্রার্থী, ২২ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী ও ৮৪ জন সাধারণ সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT