মঠবাড়িয়ায় ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী অন্তঃসত্বা মঠবাড়িয়ায় ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী অন্তঃসত্বা - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী অন্তঃসত্বা

3:35 pm , May 25, 2022

ধর্ষক গ্রেফতার

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ মঠবাড়িয়ায় এক বখাটের জোর পূর্বক ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রী ৫ মাসের অন্তঃসত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষক হাবিব সিকদার (৩১) এর বিরুদ্ধে মঙ্গলবার মঠবাড়িয়া থানায় একটি মামলা করেছে। পুলিশ ধর্ষককে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে। বুধবার সকালে স্কুল ছাত্রীকে পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে। ধর্ষক হাবিব উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের মৃত রত্তন সিকদারের পুত্র।
মামলা সূত্রে জানা গেছে, হাবিব ওই স্কুল ছাত্রীর নিকট আত্মীয়। সেই সুবাদে হাবিব প্রায়ই ওই স্কুল ছাত্রীর বাড়িতে যাতায়াত করতো এবং বিভিন্ন সময় কু প্রস্তাব দেয়। গত ২ জানুয়ারি ওই ছাত্রীর বাবা-মা ঘরে না থাকার সুবাদে হাবিব পাশের নির্মণাধীন একটি ভবনে নিয়ে ধর্ষণ করে। এতে ওই স্কুল ছাত্রী অন্তঃসত্বা হয়ে পড়ে। সম্প্রতি ওই স্কুল ছাত্রীর শারীরিক পরিবর্তন দেখা দিলে পরিবারের লোকজনের সন্দেহ হয়।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, ধর্ষণের ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। ধর্ষককে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT