সাবেক মহানগর ও জেলা বিএনপি সহ অঙ্গ সংগঠনের ঈদ পূণর্মিলনী সাবেক মহানগর ও জেলা বিএনপি সহ অঙ্গ সংগঠনের ঈদ পূণর্মিলনী - ajkerparibartan.com
সাবেক মহানগর ও জেলা বিএনপি সহ অঙ্গ সংগঠনের ঈদ পূণর্মিলনী

3:06 pm , May 21, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী মাস উপলক্ষে ও তার রুহের মাগফেরাত কামনা সহ বিএনপির সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সহ ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে ক্ষমতাসীন সরকারের দায়ের করা সকল মামলা প্রত্যাহারের দাবী জানিয়ে ঈদ পূণর্মিলনী ও দোয়া-মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের আয়োজন করে পদ বঞ্চিত বরিশাল মহানগর ও জেলা বিএনপি সাবেক নেতৃবৃন্দ সহ শ্রমিকদল,মহিলা দল,স্বেচ্ছাসেবকদল, যুবদল ও ছাত্রদল নেতৃবৃন্দ। শুক্রবার রাত ৮টায় নগরীর স্বরোডস্থ পার্টি হাউজ কমিউনিটি মিলনায়তন সভা কক্ষে অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন বরিশাল জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সভাপতি এ্যাড,মহসিন মন্টু,বরিশাল সাবেক মহানগর বিএনপি সহ-সভাপতি সৈয়দ আহসান কবীর হাসান, সাবেক সহ-সভাপতি আলমগীর হোসেন, আব্বাস উদ্দিন বাবলু,সাবেক মহানগর বিএনপি যুগ্ম সম্পাদক সৈয়দ আকবর হোসেন পাঠান,সহ-সাধারন সম্পাদক আনায়ারুল হক তারিন, আলাউদ্দিন আহমেদ, মোঃ হোসেন চৌধুরী,কেন্দ্রীয় শ্রমিকদল সহ-সাংগঠনিক সম্পাদক এমজি ফারুক, জেলা শ্রমিকদল ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হক ফরাজি, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, মহানগর শ্রমিকদল ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম আকন। এখানে আরো উপস্থিত ছিলেন, বরিশাল আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এ্যাড শহিদ হোসেন, এ্যাড. আব্দুল্লাহ আল মামুন, জেলা স্বেচ্ছাসেবক দলের আতাউর রহমান আউয়াল, আখতারুজ্জামান সাব্বির, নুরুল হক রিয়াজ, আসাদুজ্জামান তৌহিদ, মাওলা রাব্বি শামীম, মোঃ জাহিদ প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT