মঠবাড়িয়া থানার ওসির হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন মঠবাড়িয়া থানার ওসির হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন - ajkerparibartan.com
মঠবাড়িয়া থানার ওসির হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন

3:49 pm , May 19, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ মঠবাড়িয়া থানার ওসি মুহাম্মাদ নুরুল ইসলাম বাদল, এসআই নজরুল ইসলাম এবং তুষখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ছেলে শামীমের হাত থেকে রক্ষা ও সুবিচার পাওয়ার দাবীতে সংবাদ সম্মেলন করেছে একটি পরিবার। বৃহস্পতিবার সকাল ১১টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন তুষখালী গ্রামের মোঃ মনির হোসেনের স্ত্রী মোসা: হালিমা বেগম। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, স্থানীয় আব্দুর রহমান হাওলাদারের ছেলে শফিকুল ইসলাম, সৈয়দ হাওলাদারের সাথে তার (হালিমা বেগম) ছেলে মোস্তফা হাওলাদার এবং মৃত আ: ছত্তার হাওলাদারের সাথে পারিবারিক ও জমি নিয়ে বিরোধ রয়েছে । জমি বিরোধের জের ধরে প্রায়ই হালিমা বেগম ও তার স্বামী মনির হোসেনকে মারধর করতো।এ ঘটনায় মঠবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা (সিআর-১৫৭/২২) দায়ের করেন। মামলা দায়ের করলে আসামীরা আরও ক্ষিপ্ত হয়ে গত ১৫ এপ্রিল হালিমা বেগমের ঘরে প্রবেশ করে দা, লোহার রড দিয়ে মনির হোসেনকে এলোপাথারি মারধর করে। এক পর্যায়ে মনির হোসেনের ঘাড়ে কোপ দেয় আসামীরা। এ সময় মনিরের কান কেটে যায়। পরে আহত অবস্থায় মঠবাড়িয়া থানায় গেলে ওসি ছবি তুলে রাখেন। এরপর উপজেলা হাসপাতালে গেলে তারা বরিশাল শের-ই বাংলা হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়। শেবাচিম হাসপাতাল থেকে চিকিৎসা নেয়ার পরে ১৭ এপ্রিল মঠবাড়িয়া থানায় মামলা করতে গেলে ওসি বাদল জানান, মামলা করতে কত খরচ লাগে দিতে পারবি তখন হালিমা চাল বিক্রি করে ৫ হাজার টাকা দেয় ওসি নুরুল ইসলাম বাদলকে। এরপর এসআই নজরুল ইসলামকে সাড়ে ৫ হাজার টাকা দেয় হালিমা বেগম। টাকা দেওয়ার পরেও তারা থানায় মামলা নেয়নি। পরে মঠবাড়িয়া সার্কেল এসপির কাছে গেলে তিনি থানায় মামলা নেয়ার জন্য ওসিকে নির্দেশ দেন।
সংবাদ সম্মেলনে হালিমা বেগম আরও বলেন, ওসি এবং এসআই তুষখালী চেয়ারম্যানের ছেলে শামীম এর কাছ থেকে টাকা খেয়ে তাদের পক্ষে কাজ করেন। মামলা দায়েরের পরে চেয়ারম্যানের ছেলে শামীম তার দলবল নিয়ে অবৈধভাবে বাড়ি থেকে উচ্ছেদের পায়তারা চালাচ্ছে। এছাড়া অনবরত খুন জখমের হুমকি-ধামকি দিয়ে যাচ্ছেন। এমনকি হালিমা বেগমের পরিবারকে একেরপর এক মামলা দিয়ে হয়রানি করছেন। ওসি, এসআই, ও চেয়ারম্যানের ছেলে হাত থেকে বাঁচতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি এবং বরিশাল রেঞ্জের ডিআইজির প্রতি দৃষ্টি আকর্ষণ করেছেন হালিমা বেগম ও তার পরিবার।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT