কাউন্সিলর রনির বিরুদ্ধে করা মামলার অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন কাউন্সিলর রনির বিরুদ্ধে করা মামলার অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন - ajkerparibartan.com
কাউন্সিলর রনির বিরুদ্ধে করা মামলার অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন

3:28 pm , May 18, 2022

সংবাদ সম্মেলনের মাধ্যমে মহানগর আ’লীগ সভাপতির দাবি

নিজস্ব প্রতিবেদক ॥ কলেজ ছাত্রী ধর্ষণের অভিযোগে নগরীর ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেফায়েত হোসেন রনি বিরুদ্ধে মামলা করায় সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীর হোসেন। লিখিত বক্তব্য ৫ নং ওয়ার্ড কাউন্সিলর রনির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে দায়ের করা মামলাটি মিথ্যা ও ভিত্তিহীন দাবি করেন তিনি। লিখিত বক্তব্যে তিনি বলেন, একটি কুচক্রী মহল সমাজে রনিকে হেয় প্রতিপন্ন করার জন্য এই ঘটনা ঘটাচ্ছে। রনি ওই মেয়েকে চিনে না। সভাপতি আরো বলেন, কিছুদিন পর সিটি কর্পোরেশন নির্বাচন। তাই নির্বাচনকে কেন্দ্র করে ৫ নং ওয়ার্ডের প্রতিপক্ষরা এই মিথ্যা মামলা দিয়ে নাটকটি সাজিয়েছে। রনি দেশের সর্বকনিষ্ঠ ওয়ার্ড কাউন্সিলর, তাই প্রতিপক্ষের লোকজন প্রতিহিংসা মূলক এ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। তবে যতো অপকর্ম চালিয়ে যাক এ বিষয়ে তারা সফল হবে না। তিনি আরও বলেন, রনির বাসার চারদিকে সিসি টিভি ক্যামেরা স্থাপন করা রয়েছে। প্রশাসন চাইলে সিসি টিভি ফুটেজ যাচাই-বাছাই করে দেখে আসল ঘটনা উদঘাটন করতে পারেন। সিসি টিভি ফুটেজ যাচাই-বাছাই করলেই জানতে পারবেন যে কে ঐদিন রনির বাসায় গেছে আর আর আসছে। তিনি আরও বলেন, রমজানের মাঝামাঝি সময়ে থেকে কয়েকটি অপরিচিত নাম্বার থেকে রনিকে ফোন দিয়ে বিয়ের জন্য বলে। এ ঘটনায় রনি (১২ মে) কাউনিয়া থানায় একটি সাধারণ ডায়েরিও করে রেখেছে। যার ডায়েরি নং ৪৭০। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, অভিযুক্ত সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কেফায়েত হোসেন রনি, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম সরোয়ার রাজিবসহ মহানগর আওয়ামী লীগের একাধিক নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত সোমবার (১৬ মে) বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মামলা করেন এক কলেজ ছাত্রী। বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামলাটি আমলে নিয়ে আগামী ১৬ জুনের মধ্যে বাংলাদেশ পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT