ঝালকাঠিতে সমকামী গৃহবধুর হাত থেকে প্রতিকার চেয়ে আদালতে নালিশী অভিযোগ ঝালকাঠিতে সমকামী গৃহবধুর হাত থেকে প্রতিকার চেয়ে আদালতে নালিশী অভিযোগ - ajkerparibartan.com
ঝালকাঠিতে সমকামী গৃহবধুর হাত থেকে প্রতিকার চেয়ে আদালতে নালিশী অভিযোগ

3:24 pm , May 17, 2022

ঝালকাঠি প্রতিবেদক ॥ ঝালকাঠিতে সমকামী গৃহবধুর হাত থেকে প্রতিকার চেয়ে আদালতে নালিশী অভিযোগ পাওয়া গেছে। বাদী ও মামলা সূত্রে জানা যায়, ছদ্দবেশী এক যুবতীর সাথে বসবাস করে আসছিলো রাজাপুর সদরের ৩ সন্তানের জননী এক গৃহবধু। এই গৃহবধু ছদ্দবেশীর সঙ্গে চিরদিন জীবন সঙ্গী হয়ে থাকবেন বলে শপথ করিয়া বসবাস শুরু করেন। ছদ্দবেশীর বেশ ভুষায় পুরুষ মনে হলেও সে নিজেকে মেয়ে বলে দাবী করেন। ছদ্দ নাম তার রিপন হলেও নিজেকে মারুফা বলে দাবী করেন তিনি। কাউখালী উপজেলার আইরন এলাকার মানিক তালুকদারের মেয়ে বলে তিনি নিজেকে দাবী করেন। বাদী ও মামলা সূত্রে জানা গেছে, রাজাপুর উপজেলার পশ্চিম রাজাপুর এলাকার মোঃ ছালাম সিকদারের মেয়ে সোহেলী আক্তার (৩৫)। অবশষে সেই গৃহবধুর হাত থেকে প্রতিকার চেয়ে আদালতে প্রতিকারের প্রার্থনা করেছেন রিপন ওরফে মারুফা আক্তার (২৮)।
বাদী ও অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত তার স্বামীর সাথে দীর্ঘদিন ধরে দৈহিক সম্পর্ক না করে ভুক্তভোগী ছদ্দবেশীকে নিয়ে সমকামী করিয়া আলাদাভাবে বসবাস করে আসছে। এবং চিরজীবন সঙ্গী হইয়া এক সাথে থাকবে বলে শপথ করে তারা উভয়ে। ভুক্তভোগী তার উপার্জিত অর্থ অভিযুক্ত’র কাছে জমা রাখিতেন। কিছুদিন ধরে অভিযুক্তা ভুক্তভোগীকে একটানা ভয়ভীতি প্রদর্শন করে। এরই ধারাবাহিকতায় শুক্রবার (১৩ মে) অনুমান বিকাল ৫.৩০ ঘটিকার সময় পথিমধ্যে পূর্বপরিকল্পিতভাবে ওৎ পেতে থেকে দেশীয় অস্ত্র ও লাঠি নিয়ে অভিযুক্ত সমকামী গৃহবধু মারুফার উপর হামালা চালানোর জন্য ঘেরাও করে। তখন মারুফার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে তাদের সামনে মারুফাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। সমকামী গৃহবধুর হাত থেকে প্রতিকার চেয়ে ১৬ মে মোকাম ঝালকাঠি এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আদালতে ফৌজধারী কার্যবিধি ১০৭/১১৭(গ) ধারার বিধান মোতাবেক প্রতিকারের প্রার্থনা করেছেন। যার মামলা নং- ৫৬/২২ (রাজা) তাং ১৬/০৫/২০২২ইং।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT