উজিরপুরের শিকারপুর ইউপি ভোটে সাংবাদিক বাচ্চুসহ ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র জমা উজিরপুরের শিকারপুর ইউপি ভোটে সাংবাদিক বাচ্চুসহ ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র জমা - ajkerparibartan.com
উজিরপুরের শিকারপুর ইউপি ভোটে সাংবাদিক বাচ্চুসহ ৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র জমা

3:23 pm , May 17, 2022

উজিরপুর প্রতিবেদক ॥ উজিরপুরের শিকারপুর ইউপিতে ভোট আগামী ১৫ জুন। এ ইউপির চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারন সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল মঙ্গলবার। শেষ দিনে চেয়ারম্যান পদে তিনজনসহ ৩৮ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন পেশাদার সংবাদকর্মী ও শাকিল মাহমুদ বাচ্চু। এছাড়া অপর দুই প্রার্থীরা হলো- আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. নজরুল ইসলাম মাঝি ও স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম সরদার।
দুপুর সাড়ে ১২টায় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ নজরুল ইসলাম মাঝি নেতৃবৃন্দদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আব্দুর রশিদ শেখের কাছে মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী। এ ছাড়াও স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম সরদার ও সাংবাদিক শাকিল মাহমুদ বাচ্চু মনোনয়পত্র দাখিল করেন। ইউপির সাধারন সদস্য পদে ২৬ জন ও সংরক্ষিত সদস্য পদে ৯ প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আব্দুর রশিদ শেখ জানান, চেয়ারম্যান পদে তিনজনসহ মোট ৩৮ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ১৯ মে মনোনয়নপত্র বাছাই করা হবে এবং ২৬ মে মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিন। পরদিন প্রতীক বরাদ্ধ দেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT