মঠবাড়িয়ায় দশ টাকা না পেয়ে তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রের আত্মহত্যা মঠবাড়িয়ায় দশ টাকা না পেয়ে তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রের আত্মহত্যা - ajkerparibartan.com
মঠবাড়িয়ায় দশ টাকা না পেয়ে তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রের আত্মহত্যা

3:29 pm , May 16, 2022

মঠবাড়িয়া প্রতিবেদক ॥ বাবা-মার কাছ থেকে ১০ টাকা না পেয়ে অভিমানে মোঃ সোহাগ মিয়া (১০) নামে তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে পিরোজপুরের মঠবাড়িয়ার দক্ষিণ বড় মাছুয়া গ্রামে। নিহত সোহাগ দক্ষিণ বড়মাছুয়া গ্রামের দিনমজুর রিপন মুন্সী ছেলে ও দক্ষিণ বড়মাছুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। এলাকাবাসী সূত্রে জানা গেছে, স্কুল ছাত্র সোহগ সকাল বেলা তার দিনমজুর বাবার কাছে ১০ টাকা দাবী করেন। কিন্তু অসহায় বাবার পক্ষে টাকা দেয়া সম্ভব হয়নি। পরে ঘরে প্যারালাইসিসে অসুস্থ্য মায়ের কাছে টাকা দাবী করে। কিন্তু মা’ও উক্ত টাকা দিতে না পারায় সোহাগ ক্ষিপ্ত হয়ে তার মাকে মারধর করে এবং বসত ঘরের আসবাবপত্রও ভাংচুর শেষে একপর্যায়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
নিহতের চাচাতো ভাই ইমন মুন্সী জানান, সোহাগ একটু জেদী প্রকৃতির ছেলে ছিল। সকালে বাবা-মার কাছ থেকে টাকা না পেয়ে অসুস্থ্য মাকে মারধরের পর বসত ঘরের মালামাল ভাংচুর শেষে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দেয়। পরে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে নিহত স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT