বাবা-মায়ের কলহ সইতে না পেরে কিশোরীর বিষপানে আত্মহত্যা বাবা-মায়ের কলহ সইতে না পেরে কিশোরীর বিষপানে আত্মহত্যা - ajkerparibartan.com
বাবা-মায়ের কলহ সইতে না পেরে কিশোরীর বিষপানে আত্মহত্যা

3:10 pm , May 15, 2022

চরফ্যাসন প্রতিবেদক ॥ চরফ্যাসনে বাবা-মায়ের দাম্পত্য কলহ সইতে না পেরে বাবা-মায়ের সাথে অভিমান করে খাদিজা (১৩) নামের কিশোরীর বিষপানে মৃত্যু হয়েছে। শনিবার মধ্যরাতে চরফ্যাসন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শনিবার সকালে দক্ষিণ আইচা থানার চর আইচা গ্রামের কিশোরীর নিজ বাড়িতে বিষপান করেন। স্বজনরা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। নিহত খাদিজা ওই ইউনিয়নের মোঃ নুর নবীর মেয়ে।
পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানাযায়,নিহত খাদিজার বাবা নুরনবী স্ত্রীর সাথে ঝগড়া বিবাধ করে চট্রগ্রামে চলে যান। নিহত কিশোরীর বাবা-মায়ের মধ্যে দীর্ঘদিন যাবত দম্পত্য কলাহ চলে আসছিলো। তিনি এবং তার মা অপর ভাই বোনদের নিয়ে বাড়িতে ছিলেন। বাবা- মায়ের দীর্ঘদিনের চলমান দম্পত্য কলাহ সইতে না পেয়ে শনিবার সকালে পরিবারের সদস্যদের অগোচরে বিষপান করে গুরুতর আহত হন। স্বজনরা তাকে চিকিৎসার জন্য চরফ্যাসন হাসপাতালে ভর্তি করলে শনিবার মধ্যরাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
দক্ষিণ আইচা থানার ওসি মোঃ শাখাওয়াত হোসেন জানান,নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠনো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুও আসল কারন জানা যাবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT