শিশু কন্যাকে ডাক্তার দেখাতে এসে লাশ হলেন মা শিশু কন্যাকে ডাক্তার দেখাতে এসে লাশ হলেন মা - ajkerparibartan.com
শিশু কন্যাকে ডাক্তার দেখাতে এসে লাশ হলেন মা

3:09 pm , May 15, 2022

চরফ্যাসন প্রতিবেদক ॥ চরফ্যাসনে শিশু কন্যাকে ডাক্তার দেখাতে এসে মালবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নাহার বেগম(৪০) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এসময় চালক স্বামী জাকির হোসেন পাটোয়ারী ও শিশু কন্যা নিলা আহত হয়। শনিবার রাত সাড়ে নয়টায় পৌর সদরের আদর্শপাড়া পেট্রোল পাম্প এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহত নারী শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জাকির হোসেন পাটোয়ারীর স্ত্রী। নিহতের স্বামী জাকির হোসেন জানান, অসুস্থ্য শিশু কন্যা নিলাকে ডাক্তার দেখানোর জন্য রাতে স্ত্রী নাহারকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে চরফ্যাসন হাসপাতালে আসছিলেন। পৌর সদরের পেট্রোল পাম্প এলাকায় এলে দ্রুতগতির একটি ধানবোঝাই ট্রাক তার মোটরসাইকেলর সাথে ধাক্কা দেয়। এসময় তার স্ত্রী নাহার মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পরলে ঘাতক ট্রাকের চাকায় স্ত্রী নাহার পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হন।আহত হন তিনি এবং তার শিশু কন্যা নিলা। পথচারীরা আহত বাবা-মেয়েকে উদ্ধার চরফ্যাসন হাসপাতালে চিকিৎসা দেন।
চরফ্যাসন থানার ওসি মনির হোসেন মিয়া জানান, দূর্ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এবং মালবোঝাই ট্রাকটি জব্দ করা হয়। দূর্ঘটনার পরপরই চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT