অক্সফোর্ড মিশনের স্কুলের পুকুরে বিদ্যুৎ দিয়ে মাছ শিকারে নেমে জেলের মৃত্যু অক্সফোর্ড মিশনের স্কুলের পুকুরে বিদ্যুৎ দিয়ে মাছ শিকারে নেমে জেলের মৃত্যু - ajkerparibartan.com
অক্সফোর্ড মিশনের স্কুলের পুকুরে বিদ্যুৎ দিয়ে মাছ শিকারে নেমে জেলের মৃত্যু

3:29 pm , May 10, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর অক্সফোড মিশন স্কুলের পুকুরে বিদ্যুত দিয়ে মাছ শিকার করতে গিয়ে জেলের মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে বলে কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম জানিয়েছেন। ওই জেলে হলো- নগরীর ভাটিখানার বাসিন্দা প্রবীর (৪৭)।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে- নগরীর বগুড়া রোডে অক্সফোর্ড মিশন গির্জার ফাদার জন হালদার পুকুরে মাছ শিকার করতে প্রবীরসহ আরও কয়েকজন জেলেকে খবর দেয়। তারা মঙ্গলবার বেলা ২টার দিকে বিদ্যুৎ সংযোগ দিয়ে পুকুরে মাছ শিকার শুরু করেন। এ সময় জেলে প্রবীর বিদ্যুৎস্পৃষ্ট হয়। তাকে উদ্ধার করে সহযোগী জেলেরা একটি ঘরে রেখে সুস্থ করার চেষ্টা করে। পরে তারা ব্যর্থ হয়ে বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই বিষয়ে ফাদার জন হালদার বলেন, ঘটনার সময় স্কুলে ছিলাম। খবর পেয়ে ওই জেলেকে স্থানীয় কাউন্সিলরের সহযোগিতায় উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যাই। কিন্তু এর আগেই মৃত্যু হয় বলে জানিয়েছেন চিকিৎসক। এই বিষয়ে কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল হক জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। যদি এই ঘটনায় প্রবীরের পরিবার কোনো অভিযোগ দেয় তাহলে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT