বরিশালে উপবৃত্তি পেল সংখ্যালঘু সম্প্রদায়ের ৩৯৪ শিক্ষার্থী বরিশালে উপবৃত্তি পেল সংখ্যালঘু সম্প্রদায়ের ৩৯৪ শিক্ষার্থী - ajkerparibartan.com
বরিশালে উপবৃত্তি পেল সংখ্যালঘু সম্প্রদায়ের ৩৯৪ শিক্ষার্থী

3:25 pm , April 27, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ সংখ্যালঘু সম্প্রদায়ের কোঠায় বরিশাল বিভাগে উপবৃত্তি পেল ৩৯৪ জন শিক্ষার্থী। এদের মধ্যে রয়েছে হিন্দু,খ্রিষ্ট্রান,ক্ষুদ্র নৃ গোষ্টি,দৃষ্টি প্রতিবন্দী,প্রতিবন্দী,উপজাতি এবং স্বশস্ত্র বাহিনীর সন্তানেরা। চলতি অর্থ বছরের জন্য এ উপবৃত্তি মঞ্জুর করেছে বরিশাল মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। এ বৃত্তির আওতায় রয়েছে একাদশ থেকে ¯œাতোকত্তর শ্রেনীর শিক্ষার্থীরা। উপবৃত্তির তালিকায় থাকা শিক্ষার্থীরা সর্বনি¤œ ২ হাজার ৪’শ টাকা থেকে সর্বোচ্চ ১৮ হাজার টাকা পর্যন্ত পাবে। শিক্ষার্থীদের হিসাবে নম্বরে এ টাকা প্রেরন করা হবে।
বরিশাল মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক প্রফেসর মোঃ মোয়াজ্জেম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে থেকে জানা গেছে, তফসিলী হিন্দু সম্প্রদায়ের একাদশ ও দ্বাদশ শ্রেনীর ২৬৪ জন,¯œাতক শ্রেনীর ৫০ জন ¯œাতোকত্তর শ্রেনীর ১৩ জন সশস্ত্র বাহিনীর সন্তান একাদশ থেকে ¯œাতক শ্রেনীর ১০ জন,বৌদ্ধ,খ্রিষ্ট্রান উপজাতি সম্প্রদায়ের একাদশ থেকে ¯œাতকোত্তর শ্রেনীর ১২ জন,দৃষ্টি প্রতিবন্দী একাদশ থেকে ¯œাতকোত্তর শ্রেনীর ১৭ জন এবং প্রতিবন্দী কোঠায় একাদশ থেকে ¯œাতক শ্রেনীর ২৮ জন শিক্ষার্থীকে এ উপবৃত্তির প্রদান করা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT