নগরীতে সন্তানকে মারধরের পর অনুশোচনায় মায়ের আত্মহত্যা নগরীতে সন্তানকে মারধরের পর অনুশোচনায় মায়ের আত্মহত্যা - ajkerparibartan.com
নগরীতে সন্তানকে মারধরের পর অনুশোচনায় মায়ের আত্মহত্যা

3:37 pm , April 25, 2022

 

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। পুলিশ স্বজনদের বরাতে জানিয়েছেন, কেজি ওয়ানে পড়–য়া সন্তানকে মারধর করে ওই গৃহবধু। পরে অনুশোচনায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আত্মহননকারী গৃহবধূ হলো-সাদিয়া আফরিন আশা (৩০)। ওই গৃহবধূ নগরীর ব্রজমোহন (বিএম) স্কুল সংলগ্ন রব মিয়ার গলিতে ভাড়া বাসায় বাস করেন। তার বাবার বাড়ি নলছিটিতে। তার স্বামী তরিকুল রহমান ঝালকাঠির বাসিন্দা। কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম জানান, আশার আত্মহত্যার খবর পেয়ে দেখতে আসে খালা। ভাগ্নির মৃতদেহ দেখে হৃদরোগে আক্রান্ত হয় সে। পরে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) নেয়া হলে চিকৎসক মৃত ঘোষনা করেন। তবে খালার নাম পরিচয় জানাতে পারেননি।
ঘটনাস্থল পরিদর্শনকারী এসআই হামিদুর রহমান স্বজনদের বরাত দিয়ে জানান, বিয়ের পর আশা স্বামী সন্তান নিয়ে নগরীর রব মিয়ার গলিতে একটি ভাড়া বাসায় বসবাস করতেন। আশার মেয়ে কেজি ওয়ানে পড়ে। পরীক্ষায় সে এক বিষয়ে খারাপ রেজাল্ট করেছে। এ কারণে আশা তার সন্তানকে মারধর করেন। ধারণা করা হচ্ছে- অনুশোচনা থেকে পরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের রির্পোট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT