আমতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রকে মারধর আমতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রকে মারধর - ajkerparibartan.com
আমতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রকে মারধর

3:25 pm , April 20, 2022

আমতলী প্রতিবেদক ॥ আমতলী উপজেলার উত্তর তক্তাবুনিয়া গ্রামের ৯ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় দক্ষিন রাওঘা নুর আল আমিন মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্র সিফাত মীরা (১৫) রাব্বি (১৫)কে লোহার পাইপ দিয়ে পিটিয়ে মারধোর করে আহত করার অভিযোগ পাওয়াগেছে স্থানীয় জাহিদ(২১) ও মেহেদী (১৯)নামের ২ যুবকের বিরুদ্ধে। জানা গেছে , বুধবার দুপুর ১২ টার দিকে উপজেলার হলদিয়া ইউনিয়নের দক্ষিন রাওঘা আল আমিন মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী(১৫) স্কুলের ১০ম শ্রেনীর ছাত্র সিফাত মিরা (১৫) ও রাব্বী(১৫) স্কুল থেকে বাড়ী যাওয়ার পথে দাদন শরীফ মাদ্রাসার সংলগ্ন পৌছিলে এলাকার বখাটে যুবক জাহিদ ও মেহেদী ৯ম শ্রেনীর ছাত্রীকে উদ্দেশ্য করে অশ্লিল কথা বলা শুরু করে ও উত্ত্যাক্ত করে । এ সময় স্কুল ছাত্র সিফাত মিরা (১৫) ও রাব্বি(১৫) প্রতিবাদ করেন। স্কুল ছাত্রদের প্রতিবাদ করায় বখাটে যুবক জাহিদ ও মেহেদি লোহার রড দিয়ে স্কুল ছাত্র সিফাত মিরা (১৫) কে পিটায় । বখাটেদেও মারধওে সিফাতের মাথা ফেটে যায় । অন্য স্কুল ছাত্র রাব্বিও আহত হয়।
স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। স্থানীয় সূত্রে জানাযায়, দক্ষিণ রাওগা নূর আল-আমিন মাধ্যমিক বিদ্যালয় এর ৯ম শ্রেনীর ছাত্রী (১৫)কে দীর্ঘদিন যাবৎ একই এলাকার বাহাদুর হাওলাদারের ছেলে মেহেদী (১৫), ইব্রাহিম হাওলাদারের ছেলে জাহিদ (২১) উত্তাক্ত করে আসছিলো,
স্কুলের ছাত্র/ছাত্রীরা জানান, আমরা স্কুলে আসা যাওয়ার পথে মেহেদী ও জাহিদ পথরোধ করে দাড়িয়ে থাকে এবং অশালীন ভাষায় কথা বলে।
স্কুলের প্রধান শিক্ষক মো. সামসুল আলম মুঠোফোনে বলেন, এ ঘটনার কঠিন বিচার চাই। আইন প্রয়োগকারী সংস্থাকে বিষয়টি জানানো হয়েছে। তিনি আরো বলেন এ রকম ঘটনা যেন আর কোনো সময় না ঘটে এ বিষয়ে তিনি আইনী পদক্ষেপ নিবেন।
এব্যাপারে অভিযুক্ত মেহেদী ও জাহিদের কাছে জানতে চাইলে তারা এ বিষয় কোন কথা বলবেনা বলে জানান।
আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান বলেন, এখোনো অভিযোগ পাইনি । অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT