ইউনিলিভারের টাকা আত্মসাৎ করে ভারতে পালিয়েছে মঠবাড়িয়ায় নিখোঁজ দুই ভাই ইউনিলিভারের টাকা আত্মসাৎ করে ভারতে পালিয়েছে মঠবাড়িয়ায় নিখোঁজ দুই ভাই - ajkerparibartan.com
ইউনিলিভারের টাকা আত্মসাৎ করে ভারতে পালিয়েছে মঠবাড়িয়ায় নিখোঁজ দুই ভাই

3:33 pm , April 17, 2022

 

শাকিল আহমেদ, মঠবাড়িয়া ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় নিখোঁজ দুই ভাই শুভ মিস্ত্রী (২৪) ও সাগর মিস্ত্রী (২১) বহুজাতিক কোম্পানী ইউনিলিভারের পন্য বিক্রির টাকা আত্মসাৎ করে ভারতে পালিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন শুভ ও সাগরের বাবা সুভাষ চন্দ্র মিস্ত্রী। শুভ ও সাগর ৫ এপ্রিল মঙ্গলবার সকালে মঠবাড়িয়া পৌর শহরের টিএন্ডটি রোডস্থ ইউনিলিভার কোম্পানীর অফিস থেকে বিভিন্ন পন্য বিক্রয়ের জন্য পাশর্^বর্তী বাগেরহাট জেলার শরণখোলা উপজেলায় যায়। পরে ওই কোম্পানীর প্রায় আড়াই লক্ষ টাকার পন্য বিক্রি করে তারা ভারতে পারি জমান।
শুভ ও সাগরের বাবা সুভাষ চন্দ্র মিস্ত্রী জানান, ছেলেরা ভারতে গিয়ে তাদের মায়ের সাথে মুঠো ফোনে কথা বলেছে এবং তারা ভালো আছে বলে জানান।
মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহীম জানান, গত ৫ এপ্রিল মঙ্গলবার সকালে মঠবাড়িয়া পৌর শহরের টিএন্ডটি রোডস্থ ইউনিলিভার কোম্পানীর অফিস থেকে বিভিন্ন পন্য বিক্রয়ের জন্য শুভ ও সাগর পাশর্^বর্তী বাগেরহাট জেলার শরণখোলা উপজেলায় যায়। এরপর তারা আর ফেরি আসেনি। এঘটনায় তাদের বাবার সুভাষ চন্দ্র মিস্ত্রী ৭ এপ্রিল মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ডায়েরীর সূত্র ধরে আমরা ব্যপক অনুসন্ধান চালাই। একপর্যায়ে নিশ্চিত হই তারা ভারতে চলে গেছেন। পরবর্তীতে সুভাষ চন্দ্র মিস্ত্রী তার ছেলেরা ভারতে গেছেন মর্মে মঠবাড়িয়া সার্কেল অফিসে এসে জবানবন্দি দিয়ে গেছেন।
ইউনিলিভার কোম্পানীর ডিলার মোঃ আজিম উল হক জানান, শুভ ও সাগর ৫ এপ্রিল আমার অফিস থেকে ২ লাখ ৬০ হাজার টাকার পন্য নিয়ে শরণখোলায় যায়। ওই টাকাসহ বিভিন্ন সময় মার্কেটে বাকী আরো প্রায় ৫ লাখ টাকা কালেকশন করে তারা ভারতে পালিয়েছে। এঘটনায় তিনি মঠবাড়িয়া থানায় একটি অভিযোগ দাখিল করেছেন বলে জানান।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত শেষে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT