কাউনিয়ায় স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টার মামলা তুলে নিতে বাদীকে হুমকি কাউনিয়ায় স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টার মামলা তুলে নিতে বাদীকে হুমকি - ajkerparibartan.com
কাউনিয়ায় স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টার মামলা তুলে নিতে বাদীকে হুমকি

3:34 pm , April 13, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর কাউনিয়ায় স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে আদালতে করা মামলা প্রত্যাহারের জন্য বাদীকে হুমকি দেয়া হচ্ছে। পুলিশ আসামীদের গ্রেপ্তারে কোন তৎপরতা না থাকায় আসামীরা বেপরোয়া হয়ে উঠেছে। আর বাদীরা আতংকিত হয়ে পড়েছে। গত ১৩ ফেব্রুয়ারী আদালতে মামলা করে ছাত্রীর বাবা। আসামীরা হলো- কাউনিয়া পিছনের স্কুল বাসু মিয়ার গলির ফারুক মিয়ার ছেলে জাবেদ ও কামাল মিয়ার ছেলে মিথুন।
অভিযোগে বাদী উল্লেখ করেছেন, কাউনিয়া পিছনের স্কুলের মিয়া বাড়ির ভাড়াটিয়া হিসেবে দীর্ঘদিন ধরে পরিবার নিয়ে বসবাস করেন। তার কন্যা কাউনিয়ার একটি বিদ্যালয়ে পড়ালেখা করে। মেয়ে স্কুল এবং কোচিং-এ আসা যাওয়ার পথে স্থানীয় যুবদল নেতা ফারুক মিয়ার ছেলে জাবেদ প্রেম নিবেদন করে। এ বিষটি জিজ্ঞাসা করলে সে ক্ষিপ্ত হয়ে দুব্যবহার করে। এ সময় কন্যাকে ক্ষতি করার হুমকি দেয় জাবেদ। গত ২ ফেব্রুয়ারি কাউনিয়া জানুকি সিং রোড এ জাবেদ ও মিথুন মেয়েকে ঘেরাও করে। পরে নির্জন স্থানে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। মেয়ে আসামী মিথুনের হাতে কামড় দিয়ে ডাক চিৎকার করলে তারা পালিয়ে যায়। ওই রাতে কাউনিয়া থানায় গেলে পুলিশ আদালতে মামলা করার পরামর্শ দেয়। পরবর্তীতে আদালতে মামলা করা হয়। মামলা দায়েরের পর জাবেদ ও তার সহযোগীরা বাদীকে মারধর করে। এরপর প্রাননাশের হুমকি দিয়ে এলাকা ছাড়া করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা বাদীকে চাপ প্রয়োগ করে মামলাটি মিমাংসার মাধ্যমে তুলে নিতে বলেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT