গৌরনদীতে জামাতার হাতে শ্বশুর খুন গৌরনদীতে জামাতার হাতে শ্বশুর খুন - ajkerparibartan.com
গৌরনদীতে জামাতার হাতে শ্বশুর খুন

3:05 pm , April 11, 2022

 

নিজস্ব প্রতিবেদক ॥ গৌরনদীতে তালাকা দেয়া স্ত্রীকে অপহরনের ব্যর্থ হয়ে তার বাবাকে হত্যা করেছে জামাতা ও তার বাবা এবং ভাই। ঘটনাটি ঘটেছে উপজেলার হোসানাবাদ লঞ্চঘাট এলাকায় সোমবার বিকেলে। নিহত হারুন মৃধা (৫৫) মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের সাহেবেরচর গ্রামের বিসাই মৃধার ছেলে এবং পেশায় খেয়া পারাপারের নৌকার মাঝি।
অভিযুক্তরা হলো- মেয়ের তালাক দেয়া স্বামী মো. মাছুম, শ্বশুড় সিকিম আলী হাওলাদার ও দেবর নান্না হাওলাদার।
মুলাদীর নাজিরপুর ইউনিয়নের সাবেক মেম্বর মো. হান্নান বলেন, এক বছর পূর্বে পারিবারিকভাবে মাছুমের সাথে নিহত হারুনের মেয়ে সমুাইয়ার বিয়ে হয়। বিয়ের থেকে তাদের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব লেগেই থাকতো। এ কারনে তিন মাস পূর্বে মাছুমকে তালাক দেয় সুমাইয়া।
নিহত হারুন খবর পায় নানা বাড়ী থেকে কন্যা সুমাইয়াকে অপহরন করবে তার তালাকপ্রাপ্ত স্বামী ও পরিবারের লোকজন। খবর পেয়ে হারুন কন্যাকে বাড়ি পাঠিয়ে দেয়। বিষয়টি জানতে পেরে হোসনাবাদ লঞ্চঘাট এলাকায় গিয়ে হারুনের সাথে বাগ-বিতন্ডায় জড়িয়ে পড়ে মাছুম, সিকিম ও নান্না। এরপর পিতাপুত্র মিলে হারুনকে শ্বাসরোধে হত্যা করে বলে তাকে স্থানীয়রা অবহিত করেছে।
এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন বলেন, হোসনাবাদ এলাকা থেকে হারুন মৃধার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হবে। কিভাবে হারুনের মৃত্যু হয়েছে সে বিষয়ে তদন্ত চলছে বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT