ভান্ডারিয়ায় দারিদ্র দূরীকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত ভান্ডারিয়ায় দারিদ্র দূরীকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় দারিদ্র দূরীকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত

3:13 pm , April 6, 2022

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়ায় সরকারের অর্থ মন্ত্রণালয়াধীন অলাভজনক ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান সোশ্যাল ডেভেলপমেন্টট ফাউন্ডেশন (এসডিএফ) এর উদ্যোগে টেকসই উন্নয়ন ও নারীর ক্ষমতায়নের মাধ্যমে দারিদ্র দূরীকরণ বিষয়ক অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়।
গতকাল বুধবার সকাল ১১ টায় প্রতিষ্ঠান মিলনায়তনে জাতীয় পার্টি-জেপির উপজেলা যুগ্ম আহবায়ক ও ২নম্বর নদমুলা শিয়ালকাঠী ইউপি চেয়ারম্যান মো. মেজবা উদ্দিন আরিফ জোমাদ্দারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, এসডিএফ’র পিরোজপুর জেলা ব্যাবস্থাপক মো. হাফিজ আল মামুন, জাতীয় পার্টি-জেপির উপজেলা যুগ্ম আহবায়ক মো. শাহজাহান তালুকদার, নদমুলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিশির কুমার বড়াল, এসডিএফ’র জেলা কর্মকর্তা মো. নজরুল ইসলাম,ভান্ডারিয়ার ক্লাস্টার কর্মকর্তা একেএম মাহাফুজুর রহমান, ইউপি সদস্য সাকায়েক হোসেন সিপাই প্রমুখ।
এসময় প্রতিষ্ঠানের পূর্বের কর্মকান্ড এবং আগামী পাঁচ বছরের কর্মপরীকল্পনা বিষয়ক স্লাইডশো প্রদর্শণ করা হয়। অবহিতকরণ সভায় এ দুই ইউনিয়নের ২৫টি গ্রামে সুবধাবঞ্চিত জনগোষ্ঠীর নারীদের মাধ্যমে প্রতিষ্ঠানের কর্মকান্ড পরিচালনা করার জন্য কমিটি গঠন করা হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT