ভান্ডারিয়ায় প্রেমে প্রত্যাখ্যাত স্কুল ছাত্রের আত্মহত্যা ভান্ডারিয়ায় প্রেমে প্রত্যাখ্যাত স্কুল ছাত্রের আত্মহত্যা - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় প্রেমে প্রত্যাখ্যাত স্কুল ছাত্রের আত্মহত্যা

3:17 pm , April 5, 2022

 

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভান্ডারিয়ায় প্রেমে প্রত্যাখ্যাত হয়ে রায়হান খান (১৬) নামে এক স্কুল ছাত্র কীটনাশক পান করে আত্মহত্যা করেছে। সোমবার সকাল আটটার দিকে ধাওয়া বটতলা নামক স্থানে কীটনাশক পান করে। গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল দুপুরে মৃত্যু বরণ করেন । আত্মহননকারী ছাত্র ধাওয়া রাজপাশা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও ধাওয়া ইউনিয়নের ধাওয়া গ্রামের শহিদুর ইসলাম পিন্টুর পুত্র।
পরিবার সুত্রে জানা যায়, রায়হান একই গ্রামের এক মাদ্রাসা ছাত্রীকে দীর্ঘ দিন প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। সে প্রস্তাবে প্রত্যাখ্যাত হওয়ায় রায়হান ওই মাদ্রাসা ছাত্রীর সামনেই কীটনাশক পান করে গুরুতর অসুস্থ হয়। বন্ধুরা পরিবারকে খবর দিলে তার মা রাহিমা বেগম ভা-ারিয়া স্বাস্থ্য কমপ্লেক্স নেয়। রায়হানের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে সে মারা যায়।
ভা-ারিয়া থানার পরিদর্শক (ওসি) মাসুমুর রহমান জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে। বরিশাল থেকে মরদেহ নিয়ে আসার পরে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT