নিজস্ব ভবন পেতে যাচ্ছে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ নিজস্ব ভবন পেতে যাচ্ছে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ - ajkerparibartan.com
নিজস্ব ভবন পেতে যাচ্ছে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ

3:08 pm , April 1, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ অবশেষে নিজস্ব ভবন পেতে যাচ্ছে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ। এ লক্ষে গতকাল শুক্রবার বিকালে নগরীর প্রাণ কেন্দ্র সিটি কলেজ সংলগ্ন এলাকায় দখলকৃত জমি উদ্ধার করা হয়। এ সময় সেখানে দীর্ঘদিন ধরে অবৈধভাবে থাকা দোকানঘরের আংশকি উচ্ছেদ করে তাদের সময় বেধে দেয়া হয়। তবে এতে কোন বাধার সম্মুখীন হতে হয়নি আওয়ামী লীগ নেতৃবৃন্দকে। ঘটনাস্থলে থাকা মহানগর আওয়ামী লীগ নেতা ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকন বলেন, ওই স্থানে তাদের ৩ দশমিক ৮৭ শতাংশ জমি রয়েছে। বছরের পর বছর ধরে তা দখল করে ব্যবসা চালিয়ে আসছিল একটি পক্ষ। তাদেরকে বারবার জমি ছাড়ার তাগিদ দেয়া হলেও তারা তাতে কর্ণপাত করছিল না। অবশেষে গতকাল জেলা ও মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে জমি উদ্ধার করা হয়। এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সরকারি কৌশলী একেএম জাহাঙ্গীর হোসেন, সহ-সভাপতি এ্যাড. আফজালুল করিম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস, জেলা আইনজীবী সমিতির সভাপতি লস্কর নুরুল হকসহ স্থানীয় নেতৃবৃন্দ। রফিকুল ইসলাম খোকন আরো বলেন, ওই স্থানে আওয়ামী লীগের স্থায়ী ভবন নির্মিত হবে। ইতিমধ্যে পাচতলা ভবনের প্লান করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে সেখানে থাকা পুরাতন ভবন উচ্ছেদ করে নতুন ভবন নির্মানের কাজ শুরু হবে। এতে করে নিজস্ব ভবন থেকেই পরিচালিত হবে দলীয় কার্যক্রম।
মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আফজালুল করিম বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের নিজস্ব জমি একটি পক্ষ দখল করে রেখেছিল। তাদেরকে সময় বেধে দেওয়া হয়েছে। তারা সরে গেলেই সেখানে নিজস্ব ভবন নির্মিত হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT