গৌরনদীতে বন্দুক ও বোমাসহ সন্ত্রাসী আটক গৌরনদীতে বন্দুক ও বোমাসহ সন্ত্রাসী আটক - ajkerparibartan.com
গৌরনদীতে বন্দুক ও বোমাসহ সন্ত্রাসী আটক

3:47 pm , March 27, 2022

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদী উপজেলা থেকে অস্ত্র ও বোমাসহ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। উপজেলার লাখেরাজ কসবা গ্রামে শনিবার ওই অভিযান চালিয়েছে র‌্যাব। আটক কবির মৃধা (৩৫) উপজেলার নন্দনপট্টি এলাকার মৃধা বাড়ির মোহাম্মদ মৃধার ছেলে। সে পুলিশের তালিকাভূক্ত একজন শীর্ষ সন্ত্রাসী। র‌্যাব জানিয়েছ, কবির পেশাদার অস্ত্র ব্যবসায়ী, বোমা তৈরীর এক জন দক্ষ কারিগর। বোমা তৈরির বিভিন্ন প্রকার সরঞ্জামাদি বিক্রয় ও নাশকতামূলক কর্মকান্ডে ব্যবহারের উদ্দেশ্য মজুদ রাখে ও ধ্বংসাত্মক কাজে ব্যবহার করে। জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে, তার বিরেুদ্ধে অস্ত্রসহ আরো একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় র‌্যাবের ডিএডি সাইফুল ইসলাম বাদী হয়ে গৌরনদী মডেল থানায় একটি মামলা করেছে।
র‌্যাব-৮র সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে লাখেরাজ কসবা গ্রামের সোবাহান সরদারের বাড়ির সামনে থেকে কবির মৃধাকে আটক করে। পরে তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে সাতটি হাত বোমা, সাদা পলিথিনের মধ্যে ১১৫টি কাচের মার্বেল, ১ টি সাদা পলিথিনের মধ্যে ৮৬৫ গ্রাম ভাংগা কাচের টুকরা, সাইকেলের বিয়ারিং বল ২ প্যাকেট, বিস্ফোরক ভর্তি ৬টি কলম, কালো টেপ ৪টি, দুই কালারের ক্যাবল ও ১টি একনলা বন্দুক পাওয়া যায়।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন বলেন, শনিবার গৌরনদী মডেল থানায় অস্ত্র এবং বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃতকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT