গৌরনদীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের গৌরনদীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের - ajkerparibartan.com
গৌরনদীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের

3:52 pm , March 17, 2022

গৌরনদী প্রতিবেদক ॥ গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের দক্ষিণ কমলাপুর গ্রামের কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ভিকটিমের বড় ভাই বাদি হয়ে বার্থী ইউনিয়ন যুবলীগের কর্মী সবজি চাষি নজরুল বেপারী (৪০), রাসেল বেপারী (৩৬)কে আসামি করে বৃহস্পতিবার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে।
স্থাণীয়রা জানায়, উপজেলার দক্ষিণ কমলাপুর গ্রামের মুক্তিযোদ্ধা হাচেন আলী সরদারের এক একরের বেশী জমি লিজ নিয়ে সবজি চাষ করে আসছেন বার্থী গ্রামের যুবলীগ কর্মী নজরুল বেপারী ও তাঁরাকুপি গ্রামের রাসেল বেপারী। ওই সবজি ক্ষেতে যাতায়াতের সুবাদে নজরুল ওই কিশোরীকে প্রায়ই কু-প্রস্তাব দিয়ে আসছিল। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে কিশোরী ঘরের বাইরে বের হয়। এ সময় ওৎ পেতে থাকা নজরুল ওই কিশোরীর মুখে কাপড় দিয়ে সবজি ক্ষেতে নিয়ে জোরপূর্বক তাকে (কিশোরীকে) ধর্ষন করে নজরুল। এ সময় ওই কিশোরীর ডাকচিৎকারে বাড়ির লোকজন ছুটে আসলে সহযোগী রাসেল তার মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী থানার এসআই সুশান্ত কুমার জানান, খবর পেয়ে ঘটণার দিন রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌছে ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে ভিকটিমের বড়ভাই বাদি হয়ে অভিযুক্ত নজরুল বেপারী, সহযোগী রাসেল বেপারীকে আসামি বৃহস্পতিবার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার এজাহারভূক্ত আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমকে বৃহস্পতিবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও আদালতে ২২ ধারায় জবানবন্দি দেওয়ার জন্য পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুশান্ত কুমার জানান। অভিযুক্ত আসামি নজরুল বেপারী, রাসেল বেপারী অভিযোগ অস্বীকার করে বলেন, সবজি চাষকৃত জমির মালিকানা নিয়ে বিরোধ থাকার কারণে আমরা ষড়যন্ত্রের শিকার হয়েছি। পুলিশ সঠিক তদন্ত করলে ঘটনাটি সাজানো নাটক বলে প্রমানিত হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT