শেবাচিম হাসপাতাল থেকে চিকিৎসকের বেশ-ভুষা ধারনকারী স্কুল ছাত্র আটক শেবাচিম হাসপাতাল থেকে চিকিৎসকের বেশ-ভুষা ধারনকারী স্কুল ছাত্র আটক - ajkerparibartan.com
শেবাচিম হাসপাতাল থেকে চিকিৎসকের বেশ-ভুষা ধারনকারী স্কুল ছাত্র আটক

3:27 pm , March 12, 2022

 

নিজস্ব প্রতিবেদক ॥ চিকিৎসকের বেশ-ভুষা ধারন করে বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের ঘোরাঘুরির করায় দশম শ্রেনীর ছাত্রকে আটক করে পুলিশে দেয়া হয়েছে। শনিবার হাসপাতালের দ্বিতীয় তলার শিশু মেডিসিন ওয়ার্ডের সামনে থেকে স্কুল ছাত্র রাকিবুল ইসলামকে আটক করা হয়। সে ঝালকাঠি পৌর এলাকার পেট্টোল পাম্প মোড় সংলগ্ন রাজের বাড়ির বাসিন্দা রফিকুল ইসলামে ছেলে। হাসপাতালের সহকারী পরিচালক ডা. এস এম মনিরুজ্জামান জানান, সকালে হাসপাতালে শিশু ওয়ার্ডের দায়িত্বরত স্টাফরা এপ্রোন পরিহিত ও গলায় স্টেথিসকোপ ঝুলানো অবস্থায় তাকে হাটতে দেখে সন্দেহ করে। এরপর তাকে পরিচালকের কক্ষে নেয়। সেখানে নেয়ার পর জানতে পারেন দশম শ্রেনীর ছাত্র সে। কিভাবে হাসপাতালে এসেছে বলতে পারেনি। পরে তাকে পুলিশে দেয়া হয়েছে।
এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম বলেন, স্কুল ছাত্র ও অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ কি ব্যবস্থা নেবে সিদ্বান্ত নিতে পারেনি। এছাড়াও ছাত্র কোথাও চিকিৎসক পরিচয় দেয়নি। উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে এ বিষয়ে সিদ্বান্ত নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT