পুলিশ মেমোরিয়াল ডে পালন পুলিশ মেমোরিয়াল ডে পালন - ajkerparibartan.com
পুলিশ মেমোরিয়াল ডে পালন

3:49 pm , March 1, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ পুলিশ কমিশনার ও অতিরিক্ত আইজিপি মো. শাহাবুদ্দিন খান বিপিএম-বার বলেছেন, জনগণের ঘাম ও শ্রমের কষ্টার্জিত টাকায় প্রশিক্ষিত প্রতিটি পুলিশ সদস্য দেশের জন্য সম্পদ। ঝুঁকিপূর্ণ দায়িত্বপালন করতে গিয়ে বিভিন্নভাবে আমরা এ সম্পদ হারাচ্ছি। মঙ্গলবার পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষ্যে পুলিশ লাইন্স ড্রিল শেডে অনুষ্ঠিত আলোচনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
এ সময় তিনি বলেন, অপেশাদার, অসচেতনতাবসত অসুস্থতায় আক্রান্ত হয়ে যেন হারাতে না হয় সেজন্য সুস্থ দেহে যথাযথ স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সেবা প্রদান নিশ্চিত করতে হবে।
তিনি বলেন, কর্তব্যরত অবস্থায় হারানো বীর পুলিশ শহীদদের আত্মত্যাগ ও পূর্বসূরিদের শ্রদ্ধা নিবেদন স্বার্থক হবে যদি আমরা জনকল্যাণে ভূমিকা পালনের আগে আচার-আচরণে বাঞ্ছণীয় পরিবর্তন, বিবেকের শুদ্ধতা এনে পেশাগত দায়িত্ব পালন করে নিজেদের যুগোপযোগী মেরামত করে সুস্থ হয়ে সুনাম ও সম্মানের সঙ্গে সততা নিষ্ঠা ও দক্ষতার সাথে সেবা নিশ্চিত করে জনগণের আস্থা ও ভালোবাসা বৃদ্ধি করতে পারি। তাই শোকসন্তপ্ত পরিবারের প্রতি অনুরোধ করেছেন কর্তব্য পালনে কোন পুলিশ সদস্যদের ব্যতয় দেখলে তা ধরিয়ে দেয়ার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিআইজি এস এম আক্তারুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর দপ্তর) প্রলয় চিসিম, পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন পিপিএম। এর আগে বরিশাল পুলিশ লাইন্সে পুলিশ মেমোরিয়াল স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। পরে স্বজনহারা পুলিশ পরিবারকে আইজিপির পক্ষ থেকে সম্মাননা স্মারক ও উপহার দেয়া হয়। অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস) মোঃ রাসেল পিপিএম সঞ্চালনা করেনে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT