ভান্ডারিয়ায় পুলিশের কাছ থেকে পালিয়া যাওয়া আসামী ৪ ঘণ্টা পর গ্রেপ্তার ভান্ডারিয়ায় পুলিশের কাছ থেকে পালিয়া যাওয়া আসামী ৪ ঘণ্টা পর গ্রেপ্তার - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় পুলিশের কাছ থেকে পালিয়া যাওয়া আসামী ৪ ঘণ্টা পর গ্রেপ্তার

3:37 pm , February 26, 2022

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়া চুরি, মাদক ও ছিনতাইসহ একাধিক মামলার আসামী পুলিশের পিকআপ ভ্যান থেকে লাফিয়ে পড়ে পালানোর চেষ্টা করে। শনিবার থানা খেবে আদালতে নেয়ার পথে এ ঘটনা ঘটে। চার ঘন্টা পর পুলিশ আসামী মাছুম ওফফে মুন্নাকে গ্রেপ্তার করেছে। মুন্না ভা-ারিয়ার তেলিখালী গ্রামের আব্দুল হক হাওলাদারের ছেলে। এঘটনায় তদন্ত কমিটি করা হয়েছে।
ভা-ারিয়া থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান বলেন, ঢাকা সহ এলাকার বিভিন্ন জায়গায় চুরি ও মাদক সহ নানা অপরাধমূলক কর্মকান্ডে জড়িত মুন্নাকে পুলিশ গ্রেপ্তার করে। শনিবার বেলা ১১ টার দিকে থানা থেকে পিরোজপুর আদালতে হাজির করার উদ্দেশ্যে রওনা হয় পুলিশ। ভা-ারিয়া-পিরোজপুর মহাসড়কের বলবাড়ি এলাকায় পুলিশের পিক আপ ভ্যান থেকে সে পালিয়ে যায়। চার ঘন্টা পর ভা-ারিয়ার দক্ষিণ শিয়ালকাঠী মল্লিক বাড়ির বাগান থেকে তাকে পূনরায় গ্রেফতার করা হয়।
পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের বলেন, চুরি মামলার আসামী আদালতে নেয়ার পথে পালিয়ে যায়। পরে অভিযান চালিয়ে পুনরায় গ্রেফতার করেছে। তবে এ ঘটনায় সহকারী পুলিশ সুপার মো: ইব্রাহীম কে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT