দিলরূবা জ্যাসমিনের “জল জোছনা” বইয়ের মোড়ক উম্মোচন দিলরূবা জ্যাসমিনের “জল জোছনা” বইয়ের মোড়ক উম্মোচন - ajkerparibartan.com
দিলরূবা জ্যাসমিনের “জল জোছনা” বইয়ের মোড়ক উম্মোচন

3:36 pm , February 26, 2022

খবর বিজ্ঞপ্তির ॥ এবার বাংলা একাডেমীর একুশে বই মেলায় এসেছে কবি দিলরূবা জ্যাসমিনের নতুন বই “জল জোছনা” (কাব্যগ্রন্থ) । ”পথ প্রকাশন” এর প্রকাশনয় এই বইটির পরিবেশন করেছে ”অনুভব” প্রকাশনী। শুক্রবার বিকেলে সোহরাওয়াদী উদ্যানে দিলরূবা জ্যাসমিনের নতুন বই ”জল জোছনা (কাব্যগ্রন্থ)”র মোড়ক উন্মোচন করা হয়েছে। মোড়ক উন্মোচন করেন বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব মোঃ আব্দুল আজিজ, ভাষা আন্দোলন স্মৃতি রক্ষা পরিষদের সহ-সভাপতি মসলেহ উদ্দিন খান মজলিস, ডেইলি মর্নিং অবজারভার এর সিনিয়র ফটো সাংবাদিক মেহের নিগারসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশ মিররের সম্পাদক এবং ভোলার লালমোহনের করিমুন্নেছা হাফিজ মহিলা কলেজের বাংলা ভাষা ও সাহিত্যের সহকারি অধ্যাপক ও বিভাগী প্রধান দিলরূবা জ্যাসমিনের ১২ তম বই এটি। তার প্রকাশিত অন্যান্য বইগুলো হচ্ছে, রোদেলা (স্মৃতিকথা),নীল জোছনায় কালো গোলাপ (পত্রকথা), সুখেরা আমার দু:খেরা আমার (কাব্যগ্রন্থ), যায় দিন একাকী (কাব্যগ্রন্থ), অন্বেষা (প্রবন্ধগ্রন্থ), আকাশ লীনা (গল্পগ্রন্থ), বিকেলে ভোরের ফুল (কাব্যগ্রন্থ), পদ্ম পাতায় শিশির (পত্রকথা), নির্বাচিত কবিতা ত্রয়ী, শ্রাবন সন্ধ্যা (কাব্যগ্রন্থ) এবং জোনাকি দুপুর (কাব্যগ্রন্থ)।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT