ভোলায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি দুই জেলের মরদেহ উদ্ধার ভোলায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি দুই জেলের মরদেহ উদ্ধার - ajkerparibartan.com
ভোলায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি দুই জেলের মরদেহ উদ্ধার

3:37 pm , February 24, 2022

 

মোঃ আফজাল হোসেন, ভোলা ॥ ভোলার দৌলতখান উপজেলায় মেঘনা নদীতে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী লঞ্চ তাসরিফ-২ এর ধাক্কায় মাছ ধরার একটি ট্রলার ডুবির ঘটনায় দুই জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে । এ ঘটনায় আরও এক জেলে নিখোঁজ রয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। বুধবার দিবাগত রাত ২টার দিকে দৌলতখান উপজেলার চৌকিঘাট সংলগ্ন মেঘনা নদীতে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়ন চরপাতা ৭ নম্বর ওয়ার্ড বেড়িবাধ এলাকার মো. নাগর মালের ছেলে মো.এরশাদ(৩৫) ও একই গ্রামের মালেক ভান্ডারির ছেলে মো.আকবর(৩৪)। দৌলতখান ফায়ারসার্ভিস স্টেশন অফিসার মিজানুর রহমান জানান, লঞ্চের ধাক্কায় তিন জেলের নিখোঁজের খবর ছিল আমাদের কাছে। ইতোমধ্যে উপজেলার পাতার খাল মাছঘাট এলাকার মেঘনা নদী থেকে স্থানীয় জেলেদের সহযোগীতায় নিখোঁজ তিন জেলের মধ্যে দুই জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, মেঘনায় মাছ শিকারে সময় তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় ট্রার ডুবির ঘটনায় ৯ জেলের মধ্যে ৩ জেলে নিখোঁজ ছিলো। নিখোঁজ তিন জেলের মধ্যে মো.এরশাদ ও মো.আকবর এর মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত জেলেদের মরদেহ দৌলতখান থানায় পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় এখনো মো. মমিন নামের এক জেলে নিখোঁজ রয়েছে। তাকে উদ্ধারে কোস্ট গার্ড, ফায়ার সার্ভিস ও থানা পুলিশ যৌথ অভিযান পরিচালনা করছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT