নগরীতে টিসিবির ডিলারকে জরিমানা নগরীতে টিসিবির ডিলারকে জরিমানা - ajkerparibartan.com
নগরীতে টিসিবির ডিলারকে জরিমানা

3:35 pm , February 24, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ টিসিবি’র পণ্য কালোবাজারে বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করে রাখার অপরাধে ডিলারকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। একইসাথে মজুতকৃত পণ্য উদ্ধার করে খোলা বাজারে বিক্রির ব্যবস্থা করা হয়েছে। বুধবার দিবাগত রাতে তথ্যের সত্যতা নিশ্চিত করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক সুমিরানী মিত্র জানান, জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন হায়দারের নির্দেশনায় ওইদিন দুপুরে তিনি টিসিবি’র আঞ্চলিক কার্যালয়ের কর্মকর্তাদের নিয়ে নগরীর গড়িয়ারপাড় এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় নির্ধারিত ট্রাকে ১৬২ লিটার তেল, ১০০ কেজি ডাল এবং ১০০ কেজি চিনি কম পাওয়া যায়। ওই ট্রাকের বিক্রয় কর্মী মনিটরিং টিমকে জানায় ডিলার জাহাঙ্গীর হোসেন টিসিবি’র পন্য উত্তোলন করার পর বিক্রয় না করে গুদামজাত করেছেন। পরে কালোবাজারে বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করে রাখা পণ্য উদ্ধার করে পুনরায় জনগণের মাঝে বিক্রয়ের ব্যবস্থা করা হয়।
সুমিরানী মিত্র আরও জানান, এ ঘটনায় সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে পরামর্শ করে ওইদিন সন্ধ্যায় নগরীর হাটখোলা রোডস্থ বিসমিল্লাহ স্টোরের স্বত্বাধিকারী ও টিসিবি’র ডিলার জাহাঙ্গীর হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
টিসিবির ট্রাকসেল কার্যক্রম মনিটরিং করার সময় টিসিবি আঞ্চলিক কার্যালয়ের বিভাগীয় প্রধান আল- আমিন হাওলাদার, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বরিশালের সহকারী পরিচালক সাফিয়া সুলতানা এবং মোঃ শাহ শোয়াইব মিয়া উপস্থিত ছিলেন।
সূত্রমতে, অভিযুক্ত ডিলারের ডিলারশিপ বাতিল করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। জনস্বার্থে ঝটিকা অভিযানের মাধ্যমে এ ধরণের কার্যক্রম চলমান থাকবে বলেও সূত্রটি নিশ্চিত করেছেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT