হিজলায় ধর্ষনে দুই সন্তানের জননী অন্ত.সত্ত্বা হিজলায় ধর্ষনে দুই সন্তানের জননী অন্ত.সত্ত্বা - ajkerparibartan.com
হিজলায় ধর্ষনে দুই সন্তানের জননী অন্ত.সত্ত্বা

3:30 pm , February 19, 2022

হিজলা প্রতিবেদক ॥ হিজলা উপজেলায় ২ সন্তানের জননীকে জোড়পূর্বক ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে নারী ৭ মাসের অন্ত.সত্তা রয়েছে। অভিযোগ সূত্রে জানা যায় উপজেলার গুয়াবাড়িয়া ইউনয়নের কোলচরের গুচ্ছ গ্রামের এ ঘটনা ঘটে। জানাযায় অভিযুক্ত ধর্ষক সোনাবালি বিশ্বাসের ছেলে সহিদ বিশ্¦াস (৫০) ৪ সন্তানের জনক। ধর্ষনের শিকার ৭ মাসের অন্ত.সত্তা নারী ২ সন্তানের জননী। তিনি জানায়, ১২ বছর পূর্বে স্বামী ২ সন্তানকেসহ রেখে চলে যায়। বর্তমানে ২ সন্তানকে নিয়ে বিভিন্ন জায়গায় কাজকর্ম করে জীর্বিকা নির্বাহ করেন। সাত মাস পূর্বে গুচ্ছ গ্রামের সহিদ বিশ্বাস গভীর রাতে প্রকৃতির ডাকে আমি বাহিরে গেলে আমাকে জোড়পূর্বক ধর্ষন করে। লজ্জায় বিষয়টি কাউকে বলিনি। কিছুদিন অতিবাহিত হলে আমি অন্ত.সত্তা হয়ে পড়ি। তখন সহিদ বিশ্বাসকে বিষয়টি জানাই। তখন তিনি কাউকে না বলার জন্য বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখায়। এ ঘটনাটি গুচ্ছ গ্রামের লোকজনের মাঝে ছড়িয়ে পড়লে আমি সেখান থেকে বাবার বাড়িতে এসেছি। তিনি আরো জানায় অর্থের অভাবে আইনি আশ্রয় নিতে পারছেন না।
এ বিষয়ে সহিদ বিশ্বাসের স্ত্রী রানু বেগম জানায়, ঐ মেয়েটি চরিত্র ভালো নয়। হয়তো অন্য কোথায় অপকর্ম করে স্বামীর উপর দোষারোপ করছে। এ ঘটনার পর থেকে তার স্বামীর কোনো খোজ তিনি পাচ্ছেন না। তিনি আরো বলেন, স্বামী যদি এ ধরনের কাজ করে থাকে তার বিচার হওয়া উচিত।
গুচ্ছগ্রামের দলু সরদারের ছেলে কালাম সরদার বলেন, ধর্ষনের শিকার ৭ মাসের অন্ত.সত্তা নারীর নিকট জানতে পেরেছি সহিদ বিশ্বাস তাকে ৭ মাস পূর্বে জোড় পূর্বক ধর্ষন করছে। কিন্তু সহিদ বিশ্বাসের নিকট জানতে চাইলে সে অস্বীকার করেছেন।
গুয়াবাড়িয় ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ফয়সাল বিন বাসার বলেন, বিষয়টি শুনেছি। অন্তসত্তা মেয়েটি খুবই গরীর পরিবারের মেয়ে। ঘটনাটি চেয়ারম্যানকে জানিয়েছে বলে শুনেছি।
গুয়াবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সাজাহান তালুকদার জানায়, অš.Íসত্তা নারী বিষয়টি অবগত করেছে। আমি ঐ নারীকে আইনগত ব্যবস্থা নেওয়ার পর্রামশ দিয়েছি।
হিজলা থানার ওসি মোঃ ইউনুস মিয়া জানায়, এ ধরনের কোনো অভিযোগ আসেনি। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT