আমতলীতে তিন চোর আটক! আমতলীতে তিন চোর আটক! - ajkerparibartan.com
আমতলীতে তিন চোর আটক!

3:15 pm , February 15, 2022

আমতলী প্রতিবেদক ॥ আমতলীতে চুরির প্রস্তুতিকালে ৩ চোরকে আটক করেছে পুলিশ ও স্থানীয়রা। মঙ্গলবার আটককৃত চোরদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতের বিচারক মোঃ আরিফুর রহমান তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, উপজেলার পুর্ব কেওয়াবুনিয়া গ্রামের জহির গাজীর বাড়ীতে সঙ্গবদ্ধ চোর চক্র সোমবার গভীর রাতে চুরির প্রস্তুতি নেয়। চোর দল জহির গাজীর বিল্ডিং এর ছাদে উঠে ভিতরে প্রবেশ করতে কাটার দিয়ে দরজা কাটছিল। এ সময় বাড়ীর মালিক টের পেয়ে তিনি মোবাইল ফোনে গ্রামবাসীকে ডেকে তুলেন এবং পুলিশে খবর দেন। । পুলিশ ও স্থানীয় জনতা মিলে চোর চক্রের তিন সদস্য সাইফুল ইসলাম, জুয়েল ও রুবেলকে আটক করে। পরে তাদের ব্যবহৃত পিকআপ গাড়ী, কাটার, হ্যান্ডেল, প্লাস ও কেরোসিন তেল জব্দ করেন । এ ঘটনায় আমতলী থানায় মামলা হয়েছে। আটককৃত সাইফুলের বাড়ী বেতাগী উপজেলার বাসন্ডা গ্রামে। তার বাবার নাম মোঃ শহীদ হাওলাদার। জুয়েলের বাড়ী মির্জাগঞ্জ উপজেলার শ্রীনগর গ্রামে। তার বাবার নাম আমজেদ ভুইয়া এবং রুবেলের বাড়ী কলাপাড়া উপজেলার ফুলতলা গ্রামে। তার বাবার নাম কালু আকন।
আমতলী থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন , চোর চক্রের বিরুদ্ধে আমতলী থানায় নিয়মিত মামলা দায়ের হয়েছে। আটককৃত তিন চোরকে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT