উৎসব মুখর পরিবেশে বরিশাল জেলা আইনজীবী সমিতির ভোট গ্রহন উৎসব মুখর পরিবেশে বরিশাল জেলা আইনজীবী সমিতির ভোট গ্রহন - ajkerparibartan.com
উৎসব মুখর পরিবেশে বরিশাল জেলা আইনজীবী সমিতির ভোট গ্রহন

3:19 pm , February 10, 2022

 

নিজস্ব প্রতিবেদক ॥ সুষ্ঠু, শান্তিপূর্ন ও উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হলো বরিশাল জেলা আইনজীবী সমিতির ভোট গ্রহন। প্রার্থী সমর্থকদের কোন ধরনের অভিযোগ ছাড়া বৃহস্পতিবার ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচন কমিশন জানিয়েছে সর্ব মোট ৯৭৫ টি ভোটের মধ্যে ৮৩২ টি ভোট গ্রহন করা হয়েছে। যার মধ্য থেকে একটি ব্যালট বা ভোট বাতিল হয়েছে। ভোট প্রদানের হার ৮৫ ভাগেরও একটু বেশী।
এদিকে টানটান উত্তেজনার মধ্য দিয়ে বৃহস্পতিবার সকাল ৯ শুরু হয় ভোট গ্রহন। যা চলে বিকেল ৪ টা পর্যন্ত। কয়েকজন ভিআইপি ভোটার ভোট দেয়ায় আনন্দঘন পরিবেশের সাথে যুক্ত হয় আরো বাড়তি আনন্দ। এদের মধ্যে ছিলেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. জাহাঙ্গীর কবির নানক, তার সহধর্মিনী গ্লোবাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান ও বরিশাল জেলা আইনজীবী সমিতির প্রথম নারী আইনজীবী সৈয়দা আরজুমান বানু নার্গিস, বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাড.মজিবর রহমান সরোয়ার। এবারে নির্বাচনে সভাপতি পদে এ্যাড. লস্কর নুরুল হক, এ্যাড. এসএম সাদিকুর রহমান লিংকন ও এ্যাড. একেএম আলমগীর হোসেন সহ-সভাপতি পদে অসীম কুমার বাড়ৈ, মোস্তাফিজুর রহমান নওশের, বিষ্ণুপদ মুখার্জী ও সৈয়দ মাসুম মিয়া রেজা, সাধারন সম্পাদক পদে আবুল কালাম আজাদ ইমন ও এ্যাড. রফিকুল ইসলাম খোকন, অর্থ সম্পাদক পদে সাইফুল ইসলাম মোল্লা ও আঃ মালেক, যুগ্ম সম্পাদক পদে জাহিদুল ইসলাম পান্না, বিউটি সুলতানা, কাজী আবুল কালাম আজাদ ও হুমায়ুন কবির খান-০৩ নির্বাহী সদস্যর ৪টি পদে শাহিন উদ্দিন মিয়া, আনোয়ার হোসেন বাচ্চু, আর্শিব উদ্দিন শাওন, আতিকুর রহমান খান রাজু, ডায়েজ মোহাম্মদ রিয়াজ, সুমন বাড়ৈ, খন্দকার মোঃ আব্দুস সোবাহান ও মতিউর রহমান সেন্টু প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এ বিষয়ে নির্বাচন কমিশনার আফজালুল করিম বলেন, আমি কোন পুলিশ দেখিনি। সারাদিন কেন্দ্রের ভিতরে থেকে ভোট গ্রহণ করেছি। তবে নির্বাচন পরিবেশকে সুষ্ঠু ও স্বাভাবিক রাখতে পুলিশ নিজ ইচ্ছায় থাকতে পারে। তিনি আরো বলেন নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও গ্রহণযোগ্য হয়েছে। ভোট গ্রহন নিয়ে প্রার্থীদের কোন অভিযোগ ছিল না। তারা কোন অভিযোগ করেননি। সর্বোপরি ভোট উৎসবমূখর ও আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT