কোকোর মৃত্যুবার্ষিকী পালন কোকোর মৃত্যুবার্ষিকী পালন - ajkerparibartan.com
কোকোর মৃত্যুবার্ষিকী পালন

2:47 pm , January 24, 2022

নিজস্ব প্রতিবেদক ॥ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ছোট ছেলে ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে নগরীতে দোয়া-মোনাজাত ও আলোচনা সভা হয়েছে। সোমবার নগরীর সদর রোড বিএনপির দলীয় কার্যালয়ে ওই দোয়া মোনাজাত করা হয়। মহানগর বিএনপি ও স্বেচ্ছাসেবক দল জেলা ও মহানগরের পৃথক উদ্যোগে দোয়া মোনাজাতের পূর্বে আলোচনা সভা হয়েছে। এতে সভাপতিত্ব করেন মহানগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক। সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির সঞ্চালনা করেন।
বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক এ্যাড. আলী হায়দার বাবুল, যুগ্ম আহবায়ক ও সাবেক কমিশনার হাবিুর রহমান টিপু, এ্যাড. শাহ আমিনুল ইসলাম আমিন, সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ যুবদলের টিম লিডার জাকির হোসেন নান্নু সহ আহবায়ক কমিটির সদস্য ও বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ । মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক এ্যাড. মজিবর রহমান নান্টু, সদস্য সচিব এ্যাড. আকতার হোসেন মেবুল, কোতয়ালী বিএনপি ভারপ্রাপ্ত সম্পাদক রফিকুল ইসলাম সেলিম, জেলা স্বেচ্ছাসেবকদল সম্পাদক রফিকুল ইসলাম জনি, সাংগঠনিক সম্পাদক জাবের আব্দুল্লাহ সাদি প্রমুখ। পরে দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি সুস্থতা কামনা করা সহ আরাফাত রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT