ধর্ষণ মামলায় কাউন্সিলর কালাম মোল্লা গ্রেফতার ধর্ষণ মামলায় কাউন্সিলর কালাম মোল্লা গ্রেফতার - ajkerparibartan.com
ধর্ষণ মামলায় কাউন্সিলর কালাম মোল্লা গ্রেফতার

3:35 pm , January 14, 2022

 

নিজস্ব প্রতিবেদক ॥ মুক্তিযোদ্ধার কন্যা ডাগায়নস্টিক সেন্টার কর্মচারীকে (৩০) বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগে আজাদ হোসেন কালাম মোল্লাকে আটক করেছে পুলিশ। নগরীর ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন কালাম মোল্লার বিরুদ্ধে মামলা দায়েরের কয়েক ঘন্টা পর শুক্রবার বিকেলে নগর গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে।
কাউন্সিলর কালাম মোল্লা বরিশাল বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি। নির্যাতিত তরুনী অভিযুক্ত কালাম মোল্লার প্রতিবেশী এক মুক্তিযোদ্ধার মেয়ে এবং নগরীর সদর রোডের একটি ডাগায়নস্টিক সেন্টারের কর্মচারী।
মামলার অভিযোগে বলা হয়, ওই তরুনীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে ধর্ষন করে কালাম মোল্লা। সর্বশেষ বৃহস্পতিবার রাতে কালাম মোল্লা তার বাড়ির পাশে একটি টিনসেড ঘরে নিয়ে ওই তরুনীকে ধর্ষন করে। পরে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এ ঘটনায় শুক্রবার বিকেলে ওই তরুনী নগরীর বিমান বন্দর থানায় মামলা দায়ের করেন। তাকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে প্রেরন এবং মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন বিমান বন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার।
এ ঘটনার পর কালাম মোল্লা কুয়াকাটা যাওয়ার পথে শুক্রবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করেছে নগর পুলিশ। কালাম মোল্লাকে গ্রেফতারের বিষয়টি স্বীকার করলেও তাকে কোথা থেকে গ্রেফতার করা হয়েছে সে বিষয়ে কিছু জানাননি মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) মো. জাকির হোসেন মজুমদার।
স্থানীয়ভাবে খোঁজ নিয়ে জানা যায়, ওই তরুনী অবিবাহিত এবং কালাম মোল্লার প্রতিবেশী। তার বাবা একজন মুক্তিযোদ্ধা। কালাম মোল্লার সাথে ওই তরুনীর পূর্ব পরিচয় এবং ঘনিস্ট সম্পর্ক ছিলো বলে এলাকায় লোকমুখে প্রচার আছে। এর আগে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষনের অভিযোগে একটি মামলা করেছিলেন ওই তরুনী। কালাম মোল্লার পরিবার প্রভাবশালী হওয়ায় রাজনৈতিক চাপ এবং প্রতিকূল পরিবেশের কারনে ওই মামলার কোন প্রতিকার আজ পর্যন্ত তিনি পাননি।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT