বঙ্গবন্ধুর পবিত্র আত্মা আজ শান্তি পাচ্ছে -এমপি শাওন বঙ্গবন্ধুর পবিত্র আত্মা আজ শান্তি পাচ্ছে -এমপি শাওন - ajkerparibartan.com
বঙ্গবন্ধুর পবিত্র আত্মা আজ শান্তি পাচ্ছে -এমপি শাওন

3:15 pm , January 11, 2022

 

মো, জসিম জনি, লালমোহন ॥ ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির পিতাকে হত্যার পর এই দেশের উন্নয়ন মুখ থুবড়ে পরেছিল, গণতন্ত্রকে ক্যান্টনমেন্টে বন্ধি করা হয়েছিল। আজকে অনেকে গণতন্ত্রের কথা বলেন, তাদের মুখে গণতন্ত্রের কথা শুনে আপসোস হয়। কোথায় ছিল ১৯৭৫ সালের ১৫ আগস্ট গণতন্ত্র ? যেই দেশে জাতির পিতাকে সপরিবারে নির্মমভাবে হত্যা করা হলো, সেই দেশে জাতির পিতার কন্যাদের আসতে দেওয়া হয়নি। ৭ বছর তারা বিভিন্ন দেশে আশ্রিত ছিলেন। আজকে এদেশের জনগণের ভালোবাসায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে বাংলাদেশ বহুদূর এগিয়ে গেছে। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের ৫০ বছর পূর্তিতে বঙ্গবন্ধুর পবিত্র আত্মা আজ নিশ্চয়ই শান্তি পাচ্ছে।
জাতির পিতা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে লালমোহন মুক্তিযোদ্ধা এভিনিউতে আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠন আয়োজিত এক জনসভায় এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন। লালমোহন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দিদারুল ইসলাম অরুন এর সভাপত্বিতে, আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল সহ স্থানীয় আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন ইউপি চেয়ারম্যান এবং পৌরসভার কাউন্সিলরগণ।
জনসভায় এমপি শাওন আরো বলেন, আজকে অনেকের সাথে সুরে সুরে বিএনপির হাফিজ সাহেবও গণতন্ত্রের কথা বলেন। মেজর হাফিজ কোনো নির্বাচনে স্বাভাবিকভাবে জয়লাভ করেননি। প্রত্যেকবার ভোট কেন্দ্র দখল করে, আওয়ামী লীগের কর্মীদের হত্যা করে লাশের উপর তিনি এমপি হয়েছিলেন। তার সেই প্রক্রিয়া ২০১০ সালের পর থেমে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা নিয়ে এই আসনে আমাকে পাঠানোর পর মেজর হাফিজ আর সুবিধা করতে পারেননি। তাই তিনি এলাকায় আসতে ভয় পাচ্ছে। ঢাকায় বসে তিনি গণতন্ত্রের ছবক দেন। তার মুখে গণতন্ত্রের কথা মানায়না।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT