ভান্ডারিয়ায় প্রার্থীকে ফাঁসাতে গিয়ে ফেঁসেছে প্রতিদ্বন্দ্বির স্বজন ভান্ডারিয়ায় প্রার্থীকে ফাঁসাতে গিয়ে ফেঁসেছে প্রতিদ্বন্দ্বির স্বজন - ajkerparibartan.com
ভান্ডারিয়ায় প্রার্থীকে ফাঁসাতে গিয়ে ফেঁসেছে প্রতিদ্বন্দ্বির স্বজন

3:10 pm , January 3, 2022

 

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়ায় ইউপি নির্বাচনে প্রার্থীকে ফাঁসাতে গিয়ে ফেসে গেছে প্রতিদ্বন্দ্বি প্রার্থীর ননদের স্বামী। প্রতিদ্বন্ধি প্রার্থীর ঘরে ককটেল রেখে পুলিশে খবর দিয়ে নিজেই আটক হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রাতে উপজেলার ইকরি ইউপিতে। আটক রতন সমাদ্দার (৪৫) ওই ইউপির ৯নং ওয়ার্ডের বাসিন্দা নির্মল সমাদ্দারের ছেলে। সে ইউপির ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য পদের কলম প্রতীকের প্রার্থী অর্পণা রানীর ননদের স্বামী।
ভা-ারিয়া থানার এসআই মো.বজলুর রহমান জানান, পঞ্চম ধাপের উপজেলার ইকড়ি ইউপির নির্বাচনে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য পদে অর্পণা রানী ও বক প্রতীক নিয়ে শিল্পি রানী প্রতিদ্বন্দ্বিতা করছেন। অর্পনা রানীকে জেতাতে তার ননদের স্বামী রতন সমাদ্দার প্রতিদ্বন্দ্বি প্রার্থী শিল্পী রাণীর ঘরে রবিবার রাতে যে কোন সময় ৭টি ককটেল রেখে আসে। পরে মঠবাড়ীয়া উপজেলার বাসিন্দা কবির পরিচয় দিয়ে ৯৯৯ এ ফোন করেন। ফোনে সে জানায়, সুপারি ব্যবসায়ী রতন বৈরাগীর বাড়িতে সুপারি কিনতে গিয়ে ককটেল দেখেছেন। পরে সে ভয়ে পালিয়ে এসেছেন। ৯৯৯ থেকে বিষয়টি সম্পর্কে ভা-ারিয়া থানা পুলিশকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়। পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় রতন সমাদ্দারকে রাতেই আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতিদ্বন্ধি প্রার্থীকে ফাঁসানোর জন্য ককটেল রাখার বিষয়টি স্বীকার করে সে।
এ বিষয়ে ভা-ারিয়া থানার ওসি (তদন্ত) মো. মেহেদী হাসান জানান, ৭টি ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। মামলা আসামী রতন সমাদ্দারকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT