ভোটাধিকারের জন্য জাপা আন্দোলন করে যাবে -যুগ্ম মহাসচিব তাপস ভোটাধিকারের জন্য জাপা আন্দোলন করে যাবে -যুগ্ম মহাসচিব তাপস - ajkerparibartan.com
ভোটাধিকারের জন্য জাপা আন্দোলন করে যাবে -যুগ্ম মহাসচিব তাপস

3:01 pm , January 1, 2022

 

নিজস্ব প্রতিবেদক ॥ জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও মহানগরের সদস্য সচিব প্রকৌশলী ইকবাল হোসেন তাপস বলেছেন, জাপা চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ যদি বর্তমান সরকারকে সমর্থন করে ক্ষমতায় না আনতেন। তাহলে আজ তাদের অবস্থা বিএনপির মতো হতো। জাপার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে নগরীতে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। নগরীর দক্ষিন চক বাজার জেলা পরিষদের সামনের সড়কে অনুষ্ঠিত সভায় তিনি বলেন, আমরা একটা বৈষম্যহীন সাম্যের বাংলাদেশ চাই। বিদেশী প্রভুত্বহীন বাংলাদেশ দেখতে চাই। আমরা ভোটের অধিকার চাই। আগামীতে সুষ্ঠ একটি নির্বাচন ও ভোটাধিকারের জন্য জাপা আন্দোলন করে যাবে। এই জন্য জাতীয় পার্টির সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রাজ পথে থাকার আহবান জানান তিনি।
জাপার কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও জেলার আহবায়ক অধ্যাপক (অব.) মহসিন-উল-ইসলাম হাবুল এ সভায় সভাপতিত্ব করেন। সমাবেশে আরো বক্তব্য রাখেন, যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এসএম পারভেজ, জাপা কেন্দ্রীয় সদস্য ও মহানগরের সহ-সভাপতি রফিকুল ইসলাম গফুর, কেন্দ্রীয় নেতা সেরনিয়াবাত সেকেন্দার মিয়া, জেলা নেতা এ্যাড. আঃ জলিল, রুস্তুম আলি খান, আকতার হোসেন সপ্রু, কামরুজ্জান চৌধুরী কামাল, মামুন মোর্সেদ ফোরকান তালুকদার, নজরুল ইসলাম, মঞ্জুরুল আলম খোকন, খাজা সফিউল্লাহ দিপু, ননী গোপাল, ইরান চৌধুরী প্রমুখ। সমাবেশ শেষে নগরীতে র‌্যালি বের করা হয়। এছাড়াও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT