চরফ্যাসনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ জলদস্যু নিহত চরফ্যাসনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ জলদস্যু নিহত - ajkerparibartan.com
চরফ্যাসনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ জলদস্যু নিহত

3:03 pm , December 5, 2021

শহিদুল ইসলাম জামাল, চরফ্যাসন প্রতিবেদক ॥ চরফ্যাসনের চর ককরী মুকরী ইউনিয়নে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে অজ্ঞাত পরিচয়ের ২ জলদস্যু নিহত হয়েছে। শনিবার দিবাগত ভোর রাতে চর কুকরী মুকরী ইউনিয়নের বাবুগঞ্জ গ্রামের জাইল্লার খাল এলাকার ফরেষ্ট কেওড়া বাগানে এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। দক্ষিণ আইচা থানা পুলিশ গতকাল রোববার সকালে নিহত দুই জনের লাশ উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে আসেন। তবে নিহত দুই জলদস্যুর নাম পরিচয় জানা যায়নি। এ ঘটনায় র‌্যাব-৮ এর ডিএডি এনামূল হক বাদী হয়ে দক্ষিণ আইচা থানায় মামলা দায়ের করেছেন বলে ওসি সাখাওয়াত হোসেন জানিয়েছেন।
পুলিশ ও মামলা সূত্রে জানাযায়,শনিবার মধ্যরাতে চর কুকরী মুকরীর বাবুগঞ্জ এলাকায় র‌্যাব জলদস্যুদের বিরুদ্ধে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১০/১৫ জনের জলদস্যু বাহিনী তাদের উপর হামলা চালায়। আত্মরক্ষায় র‌্যাব পাল্টা গুলি চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। ঘন্টাব্যাপী বন্দুকযুদ্ধে পিস্তল, শটগান ও এসএমজির ৪৬ রাউন্ড গুলি বিনিময় হয়। এক সময় জলদস্যু পিছু হটে। পরে র‌্যাব জলদস্যুদের অবস্থান এলাকায় তল্লাশী করে। এ সময় স্থানীয়দের সহায়তায় ঘটনাস্থল থেকে ২ জনের জনের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে ওয়ান সুটারগান দুইটি, একনলা বন্দুক ১টি, দেশীয় সুট্যারগান ১টি, পাইপ গান ১টি ও ২টা রামদা ও দস্যুতার কাজে ব্যবহারের মালামাল উদ্ধার করা হয়।
চরফ্যাসন হাসপাতালের কর্মরত চিকিৎসক অমিতাভ দে জানান, নিহত দুই জনের বাম বুকে এবং পিঠে ৫টি গোলাকৃতির ক্ষত চিহ্ন রয়েছে। ক্ষত গুলির কিনা তা নিশ্চিত হওয়ার জন্য ফরেনসিক পরীক্ষার প্রয়োজন।
দক্ষিণ আইচা থানার ওসি (তদন্ত) মিলন কুমার জানান, সুরতহালে নিহতেদের বুকে এবং পিঠে গোলকৃতির ক্ষত রয়েছে। র‌্যাবের অভিযানিক দালের সাথে গোলাগুলিতে তারা নিহত হয়েছেন।
দক্ষিণ আইচা থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, বন্ধুক যুদ্ধে নিহত ২ জনের লাশ উদ্ধার করে হাসপাতালে আনা হয়েছে।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ সফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুই জনের লাশ পুলিশ উদ্ধার করে সুরতহাল শেষে লাশ ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT