কলাপাড়ায় অজ্ঞান করে তাবলীগ জামাতের ১৫ সদস্যের সর্বস্ব লুট কলাপাড়ায় অজ্ঞান করে তাবলীগ জামাতের ১৫ সদস্যের সর্বস্ব লুট - ajkerparibartan.com
কলাপাড়ায় অজ্ঞান করে তাবলীগ জামাতের ১৫ সদস্যের সর্বস্ব লুট

2:57 pm , December 5, 2021

 

কলাপাড়া প্রতিবেদক ॥ পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পাশে থাকা মহিপুরে একটি মসজিদে তাবলীগ জামাতের ১৫ সদস্যকে খাবারের সঙ্গে চেতনানাশক পদার্থ মিশিয়ে খাইয়ে অচেতন করে তাদের সর্বস্ব লুট করে নিয়েগেছে সঙ্গবদ্ধ একটি চোর চত্রের সদস্যরা। শনিবার রাতে খাবারের সাথে চেতনানাশক খাওয়ানোর দাবি তাবলীগ জামাত সদস্যদের।
তাবলীগ জামাতের সদস্য রোমান মিয়া জানান, রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। গভীর রাতে তিনি কিছুটা সম্বিত ফিরে পেয়ে তার টাকা পয়সা লুট হওয়ার বিষয়টি দেখতে পান। এরপর অন্যদের জাগানোর শত চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। ফজরের নামাজে স্থানীয় মুসুল্লীরা এসে বিষয়টি জানতে পেরে পুলিশকে খবর দেয়। মহিপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে অসুস্থদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৪০ নং ওয়ার্ডের ভাটারা থেকে আসা ওই জামাতের গুরুতর অসুস্থ ৮ জনকে কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাঃ মাহামুদুল হাসান হাসপাতালে ৮ জনকে ভর্তির কথা স্বীকার করে জানিয়েছেন, এদেরকে খাবারের সাথে চেতনানাশক খাওয়ানো হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মহিপুর থানার ওসি খায়ের কাওছার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিষয়টি তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT